গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমির প্রধান কার্যালয় সহ অন্যান্য শাখা সমূহে আবাসিক/অনাবাসিক এবং স্টার ফ্রলিক স্কুলের জন্য নিম্নবর্ণিত পদ সমূহে উল্লেখিত তথ্যের ভিত্তিতে শিক্ষক/শিক্ষিকা নিয়োগ করা হবে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমী
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা  নির্দিষ্ট নয়
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম অফলাইন
আবেদন ফি ১০০ টাকা
আবেদন শুরু ০৯ সেপ্টেম্বর ২০২২
আবেদন শেষ ২১ অক্টোবর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ

গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

GAZIPUR SHAHEEN CADET ACADEMY Job Circular 2022 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমী জব সার্কুলার এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।GAZIPUR SHAHEEN CADET ACADEMY job circular 2022 apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

১।পদের নামঃ সহকারী শিক্ষক

পদের সংখ্যাঃ বিজ্ঞপ্তি থেকে দেখে নিন

বেতনঃ প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুযায়ী

২।পদের নামঃ  কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ বিজ্ঞপ্তি থেকে দেখে নিন

বেতনঃ প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুযায়ী

৩।পদের নামঃ হিসাব রক্ষক

পদের সংখ্যাঃ বিজ্ঞপ্তি থেকে দেখে নিন

বেতনঃ প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুযায়ী

আবেদনের নিয়ম ও শর্তঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক/স্নাতোকোত্তর থাকতে হবে । বিষয় ভিত্তিক শিক্ষকের বেতন ৬০০০ – ১০০০০ টাকা এবং অন্যান্য পদের বেতন আলোচনা সাপেক্ষে । প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, গাজীপুরশাহীন ক্যাডেট একাডেমি বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র (মোবাইল নম্বরসহ) আগামী ২০/১০/২০২২খ্রি, তারিখের মধ্যে প্রেরণ পূর্বক ২১/১০/২০২২ খ্রি, সকাল ১০.০০ ঘটিকায় অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করবেন । খামের উপর পদের নাম উল্লেখপূর্বক জাতীয় পরিচয়পত্রের ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, সদ্যতোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি ও ১০০/- টাকার পে-অর্ডার (গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমি – এর অনুকূলে) সহ যে শাখায় নিয়োগ পেতে ইচ্ছুক উক্ত শাখার ঠিকানায় আবেদনপত্র প্রেরণ এবং উল্লেখিত তারিখ ও সময়ে আবেদনপত্র প্রেরিত ঠিকানায় অনুষ্ঠিতব্য পরীক্ষায় অংশগ্রহণ করবেন। কমপক্ষে ১ বছর চাকুরি করতে ইচ্ছুক না হলে আবেদন নিষ্প্রয়োজন।

কিওয়ার্ডঃ

গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,GAZIPUR SHAHEEN CADET ACADEMY Job Circular 2022

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *