প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2023

প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশের একটি বৃহৎ খাদ্য সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান। রংপুরে ১৯৮১ সালে রংপুর ফাউন্ড্রি লিমিটেডের (আরএফএল) পথচলা শুরু। এই গ্রুপটি প্রতিষ্ঠা করেন আমজাদ খান চৌধুরী।সম্প্রতি প্রকাশিত প্রাণ-আরএফএল গ্রুপে চাকরি বিজ্ঞপ্তি  র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।প্রাণ-আরএফএল গ্রুপে জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধাঃ মাসিক বেতন, যাতায়াত ভাতা, বিক্রয়ের উপর কমিশন, ইনসেনটিভ, কর্মদক্ষতার ভিত্তিতে বিদেশ গমন, পদোন্নতি ও বছরান্তে বেতন বৃদ্ধির সুযোগ আছে।

নিয়মাবলিঃ চাকুরির প্রথম তিন মাস শিক্ষানবিশকাল হিসেবে গণ্য হবে, সফলতার সাথে শিক্ষানবিশকাল সম্পন্ন হওয়া সাপেক্ষে চাকুরি স্থায়ী হবে এবং বাংলাদেশের যেকোন জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

প্রাণ আরএফএল নিয়োগ ২০২৩

প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 

Source: Bangladesh Pratidin, 01 September 2023

Interview Date: 07 September-25 September 2023

 

আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আরএফএল গ্রুপ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *