সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (44 টি পদে)

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি স্বতন্ত্র মন্ত্রণালয়। এ মন্ত্রণালয়ের কাজ হচ্ছে দেশের গুরুত্বপূর্ণ পরিবহন ব্যবস্থা সড়ক পরিবহন খাতের সমস্যা দূরিকরণ, উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ নিয়ে কাজ করা।

সম্প্রতি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আগামী ১৩ ডিসেম্বর ২০২৩ এর মধ্যে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় জব সার্কুলার 2023 সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

মন্ত্রণালয়ের নাম কী? Ministry of Road Transport and Bridges
চাকরির ধরন কী? সরকারি মন্ত্রনালয়ে চাকরি
কোন জেলা? সকল জেলা
ক্যাটাগরি ০৭ টি
শুন্য পদের সংখ্যা ৩৪  টি
বয়স কত হতে হবে? অনুর্ধ্ব ৩০-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতা SSC,HSC, Honors
আবেদনের মাধ্যম কী? অনলাইনে
আবেদন ফি ২০০,৩০০
আবেদনের শেষ তারিখ কবে? ১৩ ডিসেম্বর ২০২৩
ওয়েবসাইট www.bim.gov.bd

Ministry Of Road Transport And Bridges Job Circular 2023

Source: Bangladesh Pratidin, 16 November 2023

Application Deadline: 13 December 2023 

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দুই বিভাগের মধ্যে একটি বিভাগ। সেতু বিভাগ বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ১৫০০ মিটার বা এর চেয়ে বেশি দৈর্ঘ্যের  টোল রোড, ফ্লাইওভার, এক্সপ্রেসওয়ে, কজওয়ে, লিংক রোড ইত্যাদি পরিকল্পনা, বাস্তবায়ন, পরিবীক্ষণের জন্য  মার্চ ২০০৮ সালে এই বিভাগ গঠন করা হয়। বিভাগের সচিবের নেতৃত্বে একটি অনুমোদিত জনবল আছে। সেতু বিভাগের সচিব বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের পদাধিকার নির্বাহী পরিচালক। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (বিবিএ) সেতু বিভাগের আওতাধীন একটি সংস্থা।