বিভিন্ন পদে কর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ হয়েছে!

কর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। কর কমিশন দেশের নাগরিকদের কর আদায়ের এবং এ ব্যাপারে যাবতীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার কাজ সম্পন্ন করে থাকেন। জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে ০৩ টি কর কমিশন কার্যালয় চাকরি বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ।

কর কমিশনার কার্যালয়ে বিভিন্ন ধরনের মোট ৫৮ টি জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আগামী ১৮,২৫,২৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

কর কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তথ্য

প্রতিষ্ঠানের নাম কর কমিশনারের কার্যালয়
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ ২৮ জানুয়ারি ২০২৪
পদের সংখ্যা ৫৪+৪
বয়সসীমা ১৮-৩২
শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদনের মাধ্যম অনলাইন,সাক্ষাৎকার
আবেদন ফি বিজ্ঞপ্তি অনুসারে
আবেদন শুরু ১৮ জানু, ০৫,০৭ ফেব্রুয়ারি ২০২৪
আবেদন শেষ ২৭ ফেব্রুয়ারি, ১৮,২৫ ফেব্রুয়ারি ২০২৪

Tax Commissioner’s Office Job Circular 2024

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। কর কমিশনারের কার্যালয় জব সার্কুলার ২০২৪ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন। বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতেঃ

কর কমিশনারের কার্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার ইমেজ

Source: Jugantor, 06 February 2024

Application Deadline: 25 February 2024

Source: Jugantor, 28 January 2024

Application Deadline: 27 February 2024

Tax Commissioner Office Job Circular 2024

Source: Ittefaq, 18 January 2024

Application Deadline: 18 February 2024

কর কমিশনারের কার্যালয় নিয়োগ : আবেদনের শর্ত 

  1. বয়সসীমা বয়সসীমা নির্ধারণের তারিখ- যে সকল প্রার্থীর বয়স উপরে বর্ণিত সময়সীমার মধ্যে থাকবে তারা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। এ ক্ষেত্রে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাগণের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের সর্বোচ্চ বয়সসীমা হবে ১৮-৩২ বছর।
  2. সরকারি/আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিতে নিয়োজিত প্রার্থীগণ যথাযথ কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে আবেদন করবেন এবং মৌখিক পরীক্ষার সময় অনাপত্তিপত্র দাখিল করবেন । এক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।
  3. প্রার্থী মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা বা পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনপত্রে তা স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।
  4. প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিম্নে বর্ণিত (ক্রমিক নং-ক হতে ঝ) পর্যন্ত কাগজপত্রের মূল কপি প্রদর্শনপূর্বক প্রতিটির একটি (০১)করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।
  5. আবেদনকারী শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/ সন্তানগণ কিংবা সন্তান/ সন্তানের পুত্র/কন্যা এ মর্মে সংশ্লিষ্ট মন্ত্রণালয়/ বিভাগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/ পৌরসভার মেয়র/ পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত প্রমাণপত্র উপস্থাপন করতে হবে।
  6. প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রাথীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুল তথ্য/ জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থিতা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
  7. নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যেকোন বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময়সূচি পরবর্তীতে দৈনিক পত্রিকা ও এ কর অঞ্চলের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।
  8. সকল পদের জন্য লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার যুদ্রাক্ষরিক পদের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবে। সরকারি নীতিমালা অনুযায়ী কোটা সংরক্ষণ করা হবে।
  9. নিয়োগের বিষয়ে বাংলাদেশ সরকারের সর্বশেষ জারিকৃত পরিপত্র/ নীতিমালা মোতাবেক সকল প্রকার নীতি অনুসরণ করা হবে।