খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

খাদ্য ও কৃষি সংস্থা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করেছে ।জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা জাতিসংঘের একটি সংস্থা। যা ক্ষুধাকে জয় করার আন্তর্জাতিক প্রচেষ্টা‍য় নেতৃত্ব দেয়। উভয় উন্নত ও উন্নয়নশীল দেশের জন্য, এফএও একটি নিরপেক্ষ ফোরাম হিসেবে কাজ করে যেখানে সমস্ত জাতি সমান হয়ে নীতিমালা আলোচনা করে।সম্প্রতি প্রকাশিত খাদ্য ও কৃষি সংস্থা চাকরি বিজ্ঞপ্তি  যাবতীয় তথ্য তুলে ধরা হল।আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ Monitoring & Evaluation  specialist
আবেদনের সময়সীমাঃ ২৬ জুন ২০২৩

খাদ্য ও কৃষি সংস্থায়  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

Food & Agriculture Organization of the United Nations Job Circular 2023

Application Deadline: 24 June 2023

অফিশিয়াল ওয়েবসাইট: www.fao.org

 official Website: http://www.fao.org/employment/home/en

জাতিসংঘের একটি সংস্থা, যা ক্ষুধাকে জয় করার আন্তর্জাতিক প্রচেষ্টা‍য় নেতৃত্ব দেয়। উভয় উন্নত ও উন্নয়নশীল দেশের জন্য, এফএও একটি নিরপেক্ষ ফোরাম হিসেবে কাজ করে যেখানে সমস্ত জাতি সমান হয়ে নীতিমালা আলোচনা করে। এফএও জ্ঞান এবং তথ্যের একটি উৎস হিসেবে কাজ করে, এবং উন্নয়নশীল দেশগুলোকে কৃষির আধুনিকায়ন, উন্নত বন এবং মৎস্য চর্চায় সাহায্য করে সকলের জন্য পুষ্টি এবং খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে। এর ল্যাটিন নীতিবাক্য, fiat panis, যার অনুবাদ “রুটি হোক”। ২০১৩ সালের ৮ আগস্ট পর্যন্ত, এফএও-এর ১৯৪টি সদস্য রাষ্ট্র আছে, ইউরোপীয় ইউনিয়ন (একটি “সদস্য সংস্থা”) সহ, এবং ফারো দ্বীপপুঞ্জ এবং টোকেলাউ সহযোগী সদস্য হিসেবে আছে।


খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ,খাদ্য ও কৃষি সংস্থার সদর দপ্তর কোথায়,খাদ্য ও কৃষি সংস্থার প্রধান কার্যালয় কোথায় অবস্থিত,খাদ্য ও কৃষি সংস্থার ঢাকা,
খাদ্য ও কৃষি সংস্থা সদর দপ্তর,birbangla.com, খাদ্য ও কৃষি সংস্থার,খাদ্য ও কৃষি সংস্থার সদর দপ্তর,বিশ্ব খাদ্য ও কৃষি সংস্থা,বিশ্ব খাদ্য ও কৃষি সংস্থা (fao) সদর দপ্তর কোথায় অবস্থিত,www খাদ্য ও কৃষি সংস্থা,job at fao, un jobs in bangladesh, bd jobs,undp jobs in bangladesh

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com