চাঁদপুর পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (৮ম শ্রেনি, এসএসসি পাসে আবেদন করুন)

চাঁদপুর পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। চাঁদপুর পৌরসভা কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠান,চাঁদপুর পৌরসভা কার্যালয় অফিসে নিম্ন বর্ণিত পদসসূহে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে সর্বশেষ নিয়োগ বিধি মোতাবেক ১৫ জুলাই ২০২৩ এর মধ্যে যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। 

চাঁদপুর পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম চাঁদপুর পৌরসভা
চাকরির ক্যাটাগরি বেসরকারি নিয়োগ
বিজ্ঞপ্তি প্রকাশ ১৭ জুন ২০২৩
পদের সংখ্যা ০৮
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/ অষ্টম শ্রেনী
আবেদনের মাধ্যম অফলাইন
আবেদন ফি ৫০০
আবেদন শুরু ১৭ জুন ২০২৩
আবেদন শেষ ১০ জুলাই ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ
 www.chandpur.gov.bd

চাঁদপুর পৌরসভা জব সার্কুলার ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। চাঁদপুর পৌরসভা চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন । নিম্নে উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

চাঁদপুর পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাঁদপুর পৌরসভার অফিসে শূন্য পদ সমূহে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে সর্বশেষ বিধিমোতাবেক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের কাছ থেকে পদভেদে ৫০০/ ৩০০/-টাকার ব্যাংক ড্রাফট, প্রয়োজনীয় সকল কাগজপত্রের সত্যায়িত ফটোকপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি রঙ্গিন ছবিসহ ১০ জুলাই ২০২৩ তারিখের মধ্যে মেয়র, চাঁদপুর পৌরসভা, চাঁদপুর বরাবরে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

আবেদনের নিয়ম ও শর্তঃ 

  • সভাপতি বরাবরে প্রার্থীদের নিজ হস্তে লিখিত দরখাস্ত প্রতিষ্ঠানের ঠিকানায় পৌছাতে হবে।
  • প্রার্থীদের পূর্ণ নাম, পিতা/মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষাগত যোগ্যতা, নাগরিকত্ব সনদ, চারিত্রিক সনদ, অভিজ্ঞতার সনদসহ ও ৩ কপি পাসপোর্ট সাইজ ছবিসহ আবেদন করতে হবে বাংলাদেশের যে কোন তফসিল ব্যাংক থেকে ক্রমিক নং ১ নং পদের জন্য ১০০০/- টাকা এবং ক্রমিক নং ২ থেকে ৬ নং পদের জন্য ৫০০/- টাকা ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে।
  • অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলিয়া গণ্য করা হবে।
  • লিখিত/মৌখিক পরীক্ষার কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।
  • বিভাগীয় প্রাথীদের অগ্রাধিকার দেয়া হবে ও বয়স শিথিলযোগ্য ॥
  • কলেজ শাখা পাঠদানের অনুমতি প্রাপ্ত হলে প্রতিষ্ঠানের নিজস্ব তহবিল থেকে বেতন-ভাতা প্রাপ্ত হবেন।

Source: Daily Janakantha, 17 June 2023

Application Deadline: 10 July 2023 

কিওয়ার্ডঃ ভান্ডারিয়া পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,নোয়াখালী পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,মেলান্দহ পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,টাংগাইল সদর পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চাঁদপুর পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি,ময়মনসিংহ শিক্ষা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ফেনী পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,রাউজান পৌরসভা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com