৩৬০ টি পদে দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ (DISHA NGO Job Circular 2024)

দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি-DISHA NGO Job Circular 2024 প্রকাশ করেছে। ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা এমআরএ) গত ২৮ বছর যাবৎ দারিদ্য বিমোচনে ক্ষুদ্রধণ এবং অন্যান্য উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহবান করা হচ্ছে।

দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তথ্য

প্রতিষ্ঠানের নাম দিশা এনজিও
চাকরির ক্যাটাগরি বেসরকারি এনজিও চাকরি
পদের সংখ্যা ৩৬০
বয়স সর্বোচ্চ ৩২ বছর
আবেদন শুরু ১৯ ফেব্রুয়ারি ২০২৪
আবেদন শেষ ১৪ মার্চ ২০২৪
ওয়েবসাইট www.disabd.org

দিশা এনজিও জব সার্কুলার ২০২৪

পিকেএসএফ ও বিভিন্ন ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের সহায়তায় পরিচালিত ক্ষুদ্রঝণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের যে কোন অঞ্চলে গ্রামীণ জনগোষ্টির সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিম্নবর্ণিত পদে নিয়োগ করা হবে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে newjobscircular.com.  দিশা এনজিও জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

DISHA NGO Job Circular 2024

Source: Prothom Alo, 18 February 2024

Application Deadline: 14 March 2024

আবেদনের নিয়ম

  • সংস্থায় কর্মীদের জন্য সিপিএফ, গ্রাচ্যুইটি, অর্জিত ছুটি, মেডিকেল এন্ড ডেথ্‌ বেনিফিট, বছরে ২ টি উৎসব ভাতা, বাংলা নববর্ষ
  • ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা বিদ্যমান (যেমন, কাজের মূল্যায়নের ভিত্তিতে বিভিন্ন ধরনের প্রণোদনা)। আগ্হী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্র শা) এর ফটোকপি, সদ্য তোলা ২ (দুই) কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি ও মোবাইল নাম্বারসহ দরখাস্ত আগামী ১৪ মার্চ ২০২৪ তারিখের মধ্যে পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন) দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগার, ঢাকা-১২১৬ এই ঠিকানায় ডাকযোগে প্রেরণ করতে হবে।
  • খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।
  • নির্বচিত প্রার্থীদের মাঠ পর্যায়ে দায়িত্ব পালনের জন্য অবশ্যই বাই-সাইকেল ব্যবহার করতে হবে। যোগদানের সময় ফেরতযোগ্য জামানত বাবদ ১০,০০০/- (দশ হাজার) টাকা জমা দিতে হবে। চাকুরীতে যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী নন-জুডিশিয়াল ষ্ট্যাম্পে নির্ধারিত নিশ্চয়তাকারী কর্তৃক নিশ্চয়তা প্রদান করতে হবে।

দিশা এনজিও শাখা সমূহ

এই প্রতিষ্ঠানটি জাতীয় পর্যায়ের একটি বেসরকারি ‍উন্নয়ন সংস্থা। দিশা এনজিও গত ২৯ বছর যাবৎ দেশের দরিদ্র জনসাধারণের দরিদ্র বিমোচনে ক্ষুদ্রঋণ এবং অন্যান্য উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।  

দিশা এনজিও প্রধান কার্যালয়

দিশা এনজিও সংস্থাটির বর্তমানে দেশের বিভিন্ন স্থানে ১৯ টি জেলায় ১০২ টি শাখা আছে।