নাসা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

বেশ সংখ্যক পদে নাসা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছে!

নাসা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি, NASSA Group Job Circular 2024 প্রকাশিত হয়েছে। নজরুল ইসলাম মজুমদার প্রতিষ্ঠা করেছিলেন নাসা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ। এটি বাংলাদেশের বৃহত্তম শিল্প সংগঠনগুলির মধ্যে একটি। নাসা গ্রুপ লিমিটেডের গার্মেন্টস ম্যানুফ্যাকচারিং, ব্যাংকিং, রিয়েল এস্টেট, স্টক ব্রোকারিং, শিক্ষা এবং ভ্রমণে আগ্রহ রয়েছে।

সম্প্রতি প্রকাশিত নাসা গ্রুপ জব সার্কুলার এর যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

নাসা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম নাসা গ্রুপ
চাকরির ক্যাটাগরি বেসরকারি জব সার্কুলার
কত ক্যাটাগরি একাধিক
বয়স সর্বোচ্চ ৩০-৪০ বছর
আবেদন শুরু জানুয়ারি ২০২৪
আবেদন শেষ ২৩ জানুয়ারি ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট www.nassagroup.org

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে newjobscircular.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। নাসা গ্রুপ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

Nassa Group Job Circular 2024

 

Application Deadline: 23 January 2024

Send your CV to careers@nassagroup.org

Check NASSA GROUP All Recent job Circular – বিজ্ঞপ্তি দেখতে স্ক্রল করুন।

Click Here To View Job Circular & Apply Online

 

নাসা গ্রুপ লিমিটেডের গার্মেন্টস ম্যানুফ্যাকচারিং, ব্যাংকিং, রিয়েল এস্টেট, স্টক ব্রোকারিং, শিক্ষা ও ভ্রমণ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার বিষয়ে আগ্রহ রয়েছে।নাসা গ্রুপের তৈরি পোশাক ও টেক্সটাইল উত্পাদন বিভাগ বিশ্বব্যাপী ব্র্যান্ডেড এবং প্রাইভেট লেবেল ক্লায়েন্টদের সুতা, টেক্সটাইল এবং রেডিমেড পোশাক সরবরাহকারী হিসাবে বিশ্বব্যাপী সম্মানিত মর্যাদা অর্জন করেছে। উত্পাদন অপারেশনটি ১.১ মিলিয়ন বর্গফুট উত্পাদন জায়গার সমৃদ্ধ করে, যার মধ্যে ৩৪ টি উল্লম্ব মালিকানাধীন কারখানায় 30,000 এরও বেশি দক্ষ কর্মী কাজ করে।

এক্সিম ব্যাংক লিমিটেড কর্পোরেট সম্প্রসারণের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং বাংলাদেশ এবং এর জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে নিবেদিত একটি অগ্রণী আর্থিক প্রতিষ্ঠানের মর্যাদা অর্জনে দ্রুত বৃদ্ধি পেয়েছে।নাসা গ্রুপ ( এসএমসি ) একটি বাংলাদেশী অলাভজনক সংস্থা  যা পরিবার পরিকল্পনা, মাতৃ এবং শিশুদের স্বাস্থ্য, এবং যৌন রোগের সংক্রমণ (এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা এবং পণ্য সরবরাহ করে।নাসা গ্রুপ বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

নাসা গ্রুপের চেয়ারম্যান

নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার।নজরুল ইসলাম মজুমদারের স্ত্রী নাসরিন ইসলামও এক্সিম ব্যাংকের উদ্যোক্তা পরিচালক। এ পরিবারের মালিকানাধীন নাসা গ্রুপের মূল বিনিয়োগ বস্ত্র ও তৈরি পোশাক খাতে। এ গ্রুপের কারখানাগুলোতে প্রায় ৩০ হাজার শ্রমিক কর্মরত। বস্ত্র ও তৈরি পোশাক, ব্যাংক, শেয়ারবাজার ছাড়াও নজরুল ইসলাম মজুমদারের বিনিয়োগ রয়েছে আবাসন, শিক্ষা ও পর্যটন খাতে।


নাসা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি,নাসা গ্রুপ নিয়োগ  ,নাসা গ্রুপ নিয়োগ,নাসা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি , nassa group factory, nassa group chairman, nassa group job circular, nassa group job circular

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com