পপি এনজিও নিয়োগ-POPI NGO Job Circular 2023

পপি এনজিও নিয়োগ-POPI NGO Job Circular 2023 প্রকাশিত হয়েছে।পপি এনজিও একটি বুদ্ধিমান জাতির কল্পনা করে, ক্ষুধা ও দারিদ্র্য থেকে মুক্ত যেখানে প্রতিটি নাগরিক সম্মান এবং ন্যায়বিচারের সাথে জীবনযাপন করে। সম্প্রতি প্রকাশিত পপি এনজিও চাকরি বিজ্ঞপ্তি র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

পপি এনজিও জব এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ পপি এনজিও
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি  চাকরি
পদের সংখ্যা উল্লেখ নাই
বয়স সর্বোচ্চ ৩২ বছর
আবেদন শুরু ২২ জানুয়ারি ২০২৩
আবেদন শেষ ৩১ জানুয়ারি ২০২৩
 অফিসিয়াল ওয়েবসাইটঃ https://popibd.org

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। পপি এনজিও জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পিকেএসএফ  এর অর্থায়নে পরিচালিত পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) সংস্থার  কর্মসূচীর আওতায় শিক্ষা সহায়তা, স্বাস্থ্যসেবা ও পুষ্টি কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে নিম্নলিখিত পদের জন্য যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

Application Deadline: 31 January 2023

 ওয়েবসাইটঃ https://popibd.org

POPI NGO Job Circular Apply 2023

ডাকযোগে আবেদনপত্রঃ  আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ২ কপি রঙ্গিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, পেশা, পদবী, মােবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত মােবাইলনম্বরসহ আবেদনপত্র আগামী ০৩/০২/২০২১ তারিখের মধ্যে উপ-পরিচালক(মানবসম্পদ ও প্রশাসন), পিপলস অরিয়েন্টেড প্রোেগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া,
ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযােগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে।

ইমেইলে আবেদনঃ ই-মেইলেও আবেদন পাঠাতে পারেন। ই-মেইল: hrepopibd.org খামের উপরে অথবা ই-মেইলের সাবজেক্ট লাইনে পদের নাম উল্লেখ করতে হবে। অসম্পূর্ন আবেদন গ্রহনযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে।

অন্যান্য শর্তাবলীঃ

  • পদের শিক্ষানবিশকাল ৬ মাস। শিক্ষানবিশকালে স্বল্পসুদে মোটরসাইকেল ক্রয়ের খণ ও মোটরসাইকেলের জ্বালানী, রক্ষণাবেক্ষণ ব্যয় এবং স্থায়ীকরণের পর বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বছরে দুইটি উৎসব ভাতা ও বৈশাখী ভাতা প্রদত্ত হবে।
  • এছাড়াও দূরত্ব ভাতা, উৎসাহ ভাতা, হাওড় ভাতা ও শহর ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) প্রদত্ত হবে।নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের থে কোনো বিভাগে কাজ করার আগ্রহ থাকতে হবে।
  • প্রার্থীদেরকে “পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)” একাউন্ট নম্বর-৪৪১৬৪৩৬০০০৯৪৬ (সোনালী ব্যাংক লিঃ, লালমাটিয়া শাখা) অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ২০০/- টাকা অনলাইনে জমা করে জমা রশিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

পদের নামঃ  Finance & Administrative Officer

চাকরির ধরনঃ ফুল টাইম

শিক্ষাগত যোগ্যতাঃ M.com/B.com

আভিজ্ঞতাঃ সর্বনিম্ন ১ বছর

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ

  • বয়স সর্বোচ্চ ৪২ বছর
  • ঋণ  কর্মসূচিতে কমপক্ষে ৪টি শাখা পরিচালনায় ১ বছরের অভিজ্ঞতাসহ এবং ক্ষুদ্রায়ন কর্মসূচিতে ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অধিকতর অভিজ্ঞতাসম্পন্ন স্বাতক/সমমান পাশ প্রার্থীগণ আবেদন করতে পারবেন। সষ্টুওয়ারের মাধ্যমে প্রতিবেদন তৈরী ও যাচাই, মনিটরিং,পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন এবং কর্মী ব্যবস্থাপনায় দক্ষতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় পারদর্শী এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। কম্পিউটারে বাংলা ও ইংরেজিতে ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্টে কাজ জানা ও ইন্টারনেট ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

পপি এনজিও সম্পর্কেঃ

১৯৮৬ সালে প্রতিষ্ঠিত, পিওপিআই উন্নয়নের বিষয়ে দারিদ্র্য এবং চরম দারিদ্র্যের মধ্যে বসবাসকারী মহিলাদের সচেতনতা বৃদ্ধি, সংবেদনশীল এবং সংগঠিত করার মাধ্যমে এবং তাদের নেতৃত্ব এবং পরিচালনার দক্ষতা তৈরির মাধ্যমে উন্নয়ন কাজ শুরু করে। কাজটির প্রাথমিক লক্ষ্য ছিল নারীর ক্ষমতায়নের মাধ্যমে দারিদ্র্য দূরীকরণ। সেই নম্র শুরু থেকেই, পপিআই শক্তি বৃদ্ধি পেয়েছে এবং আজ এটি বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় এনজিও। একটি উন্নয়ন সংস্থা হিসাবে, পিওপিআইয়ের পরিষেবাগুলি যার পক্ষে কাজ করে তাদের দ্বারা গভীর প্রশংসা পেয়েছে এবং এটি দেশের ১৯ টি জেলা জুড়ে এর ভৌগলিক পদচিহ্নকে প্রসারিত করেছে। ৩০ বছরের দীর্ঘ যাত্রায় এই সংস্থাটি টেকসই উন্নয়ন, লিঙ্গ ন্যায়বিচার এবং সামাজিক সম্প্রীতি প্রচার করে মানুষের জীবনে একটি পার্থক্য আনতে প্রতিশ্রুতিবদ্ধ রয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*