ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে ১৩ এপ্রিল ২০২৩ তারিখে।ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড একটি শতভাগ সরকারি মালিকাধীন প্রতিষ্ঠান।আধুনিক বাস সার্ভিস সুষ্ঠভাবে পরিচালনার মাধ্যমে যানজটমুক্ত ,সময় সাশ্রয়ী উন্নত যাত্রী সেবাই বিআরটির মূল লক্ষ্য।  সম্প্রতি ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ ব্যাবস্থাপনা পরিচালক 

পদের সংখ্যাঃ ০১

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর বা সমমানের ডিগ্রী

বেতনঃ ১,৭৫,০০০ টাকা

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী  জব সার্কুলার ২০২৩  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৫ মে ২০২৩

আবেদন করতে ভিজিট করুনঃ http:/dbrt.teletalk.com.bd

Dhaka Bus Rapid Transit (DBRT) Job Circular 2023

উদ্দেশ্য : শুষ্ঠ সড়ক পরিবহন ব্যবস্থাপন, সড়ক পরিবহ সেক্টরে শৃঙ্খলা এবং সড়ক নিরাপত্তা বিধান কল্পে বিআরটিএ গঠন করা হয়। মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ বাস্তবায়নের উদ্ধেশে তৎকালীন যোগাযোগ মন্ত্রণালয় (বর্তমানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়)-এর অধীন বিআরটিএ গঠন করা হয়।


ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি 2023,ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানী নিয়োগ,dhaka bus rapid transit (dbrt) job circular,dhaka bus rapid transit (dbrt) job circular 2023,বিআরটিএ প্রজ্ঞাপন,Brta নিয়োগ বিজ্ঞপ্তি 2023,Brta নিয়োগ বিজ্ঞপ্তি 2023,Brtc নিয়োগ বিজ্ঞপ্তি 2023,Brta নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,Brta job circular 2023,বি আর টি সি নিয়োগ ২০২৩,বিআরটিএ ড্রাইভার নিয়োগ