ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (আবেদন শেষ ২৫ অক্টোবর)

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, Ministry of Religious Affairs MORA Job Circular 2023 প্রকাশিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন এর রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত পদসমূহে সরাসরি নিয়োগের জন্য কিছু শর্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদন আহবান করা হচ্ছে।

Dhormo Bishoyok Montronaloy Job Circular সার্কুলার ও পদভেদে আপনি অনলাইনে ও অফলাইনে আবেদন পত্র জমা দিতে পারবেন। ২৭ অক্টোবর প্রকাশ হওয়া ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে ০৮ টি পদের আবেদন করতে পারবেন আগামী ২৫ নভেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় জব সার্কুলার 2023 যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম ধর্ম বিষয়ক মন্ত্রণালয়
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
বিজ্ঞপ্তি প্রকাশ ২৫ অক্টোবর ২০২৩
পদের সংখ্যা ০৮ জন
বয়সসীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি, স্নাতক
আবেদনের মাধ্যম অনলাইনে
আবেদন ফি ১১২,২২৩
আবেদন শুরু ০৫ নভেম্বর ২০২৩
আবেদন শেষ ২৫ নভেম্বর ২০২৩
ওয়েবসাইট www.mora.gov.bd 

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটেতাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। ধর্ম বিষয়ক মন্ত্রণালয় জব সার্কুলার ২০২৩ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

Dhormo Bishoyok Montronaloy Job Circular 2023 

Source: ObserverBD, 27 October 2023

Application Deadline: 25 November 2023

Ministry of Religious Affairs MORA Job Circular 2023 উল্লেখিত শর্তাবলী

  1.  ০১/১০/২০২৩ খ্রি. তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে, মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর । বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিটগ্রহণযোগ্য হবে না।
  2. সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন।
  3. মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত  APPLICATION FORM সহ সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে । এছাড়া, জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসাবে ইউনিয়ন পরিষণ/পোরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ প্রদান করতে হবে।
  4. চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র দাখিল করতে হবে
  5. আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে সে মর্মে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদর্ত পিতা/মাতা/পিতামহ/মাতামহের মুক্তিযোদ্ধার সার্টিফিকেট এর সত্যায়িত কপি এবং মুক্তিযোদ্ধার পূত্র/কন্যার পুত্র/কন্যা হলে, সে ক্ষেত্রে প্রমাণস্থরূপ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদেরচেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।
  6. লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার ভাতা প্রদান করা হবে না।
  7. কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে । নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আবেদনের ঠিকানা

আবেদনের ঠিকানা ও সময়সীমাঃ আবেদনপত্র প্রকল্প পরিচালক, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ষষ্ঠ পর্যায় শীর্ষক প্রকল্প, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ১/আই, পরিবাগ, শাহবাগ, ঢাকা-১০০০ এই ঠিকানায় আগামী —২০২৩  ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন ডাকযোগে জমা দিতে হবে।