শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি [SUST Job Circular 2024]

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,  SUST Job Circular 2024 প্রকাশিত হয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশের সিলেটে অবস্থিত একটি সরকারি বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মাধ্যম ইংরেজি।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এশিয়া মহাদেশের অন্যতম বড় একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। সম্প্রতি প্রকাশিত শাবিপ্রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের ২১ মার্চ মধ্যে আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ তথ্য

প্রতিষ্ঠানের নাম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
কত ক্যাটাগরি ০১
পদের সংখ্যা ০২ জন
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা এসএসসি,এইচএসসি,স্নাতক, স্নাতকোত্তর
আবেদনের মাধ্যম অফলাইন
আবেদন ফি ৬০০, ৭০০ টাকা
আবেদন শুরু ফেব্রুয়ুয়ারি ২০২৪
আবেদন শেষ ২১ মার্চ ২০২৪
ওয়েবসাইট www.sust.edu

অন্যান্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  নিয়োগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাবিপ্রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাবিপ্রবি সিলেট জুলাই মাসে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কিছু পদে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার 2024 সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

SUST Job Circular 2024

Source: Daily Sun, 01 March 2024

Application Deadline: 21 March 2024

আবেদনের নিয়মঃ

  1. আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরামে দরখাস্ত দাখিল করতে হবে । আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ (দশ) টাকা মূলোর অব্যবহৃত ভাকটিকেটসহ নিজ ঠিকানা সছলিত খাম পাঠিয়ে সংগ্রহ  করা যাকে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে।
  2.  রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্যক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট-এর অনুকূলে ঘে কোন তফশিলী ব্যাংকের শাখার উপর সহযোগী অধ্যাপক পদের জন্য ৭০০ (সাতশত) টাকার  ব্যাংক ড্রাফট অথবা সমমূলোর পে-ভর্ভা মূল কপি (পোস্টাল ভর্তার গ্রহণযোগ্য নয়) ০৩) প্রতিটি সেটের সাথে প্রার্থীর সকল কাগজপত্রসহ ১১ (এগার) সেট দরখাস্তের হার্ড কপি উক্ত তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌছাতে হবে।
  3. ফরমের সকল কলাম অবশ্যই পূরণ করতে হবে এবং কোন কলাম সংশিষ্ট না হলে প্রযোজা নয় কথাটি লিখতে হবে। অন্যথায় আবেদন সমপর্ণ বলে গণ্য হবে।
  4.  খামের উপর অবশ স্পষ্ট অক্ষরে সংশিষ্ট বিভাগ বা স্থিটিউট ও পদের নাম উল্লেখ করাতে হবে।
  5. সাক্ষাৎকারে উপভিত হওয়ার জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

শাবিপ্রবি বাংলাদেশের অন্যতম তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ একটি বিশ্ববিদ্যালয়।বিশ্ববিদ্যালয়টি বাংলাদেশে প্রথমবারের মত সমন্বিত সম্মান কোর্স চালু করার পাশাপাশি ১৯৯৬-৯৭ সেশন থেকে স্নাতক কোর্সে সেমিস্টার পদ্ধতি প্রবর্তন করে। এছাড়া বাংলাদেশের একমাত্র অনুসন্ধান ইঞ্জিন “পিপীলিকা” সেটিও এই বিশ্ববিদ্যালয়ের অবদান যা ২০১৩ সাল থেকে চালু হয়ে এপর্যন্ত সফল ভাবে তথ্য সেবা প্রদান করছে। এটি দেশের সর্বপ্রথম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

ভিশনঃ একটি শক্তিশালী জাতীয় প্রতিশ্রুতি এবং উল্লেখযোগ্য আন্তর্জাতিক প্রভাব সহ বিজ্ঞান ও প্রযুক্তিতে শ্রেষ্ঠত্বের এক শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় হতে।

মিশনঃ.

  1. বিজ্ঞান ও প্রযুক্তিতে শিক্ষকতা এবং গবেষণার মাধ্যমে জ্ঞান এবং জ্ঞানকে এগিয়ে নেওয়া।
  2. জ্ঞান সৃষ্টি, প্রযুক্তিগত উদ্ভাবন এবং একাডেমিয়া, শিল্প এবং সমাজের মধ্যে স্থানান্তরের কেন্দ্র হিসাবে পরিবেশন করা।
  3. টেকসই অর্থনৈতিক প্রবৃদ্ধি এবং ন্যায়সঙ্গত সামাজিক বিকাশযুক্ত একটি দেশকে বাংলাদেশ স্থানান্তরে সহায়তা করা;