ইউনিসেফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইউনিসেফ নিয়োগ বিজ্ঞপ্তি।জাতিসংঘ শিশু তহবিল বা ইউনিসেফ জাতিসংঘের একটি বিশেষ সংস্থার নাম। শিশুদের উন্নতি ও নিরাপত্তা সংক্রান্ত কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।সম্প্রতি ইউনিসেফ চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ প্রোগ্রাম এসিস্ট্যান্ট

আবেদনের শেষ তারিখঃ ২৫ নভেম্বর ২০২৩

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে।ইউনিসেফ নিয়োগ বিজ্ঞপ্তি  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

ইউনিসেফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

UNICEF Job Circular 2023

Deadline: 20 April 2023

 

UNICEF Job Circular 2023

জাতিসংঘের সাধারণ পরিষদের প্রথম অধিবেশনে এই সংস্থা গঠনের সিদ্ধান্ত হয়। এই সংস্থার সদর দপ্তর নিউ ইয়র্কে অবস্থিত। ১৯৬৫ সালে ইউনিসেফ তাদের কল্যাণমুখী ভূমিকার কারণে নোবেল শান্তি পুরস্কারে ভূষিত হয়।প্রতিষ্ঠাকালীন সময় এই সংস্থার নামের সাথে আন্তর্জাতিক  এবং জরুরী  শব্দ যুক্ত থাকলেও পরে বাদ দেয়া হয় তবে সংক্ষেপে ইউনিসেফ প্রচলিত অবস্থায় থেকে যায়।

বাংলাদেশে ১৯৫২ সাল থেকে কাজ করছে ইউনিসেফ। বর্তমানে দক্ষিণ এশিয়ার এ দেশে ১৬ কোটি মানুষের বসবাস, যাদের ৪০ শতাংশই শিশু। শিশু বিষয়ক কাজে জাতিসংঘের বিশেষায়িত সংস্থা হিসেবে ইউনিসেফ এই উন্নয়নশীল অথচ ঘনবসতিপূর্ণ দেশটিতে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় তরুণদের সহায়তা দিয়ে থাকে।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


ইউনিসেফ চাকরি,ইউনিসেফ চাকরি ২০২৩,ইউনিসেফ নিয়োগ,ইউনিসেফ নিয়োগ বিজ্ঞপ্তি,ইউনিসেফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,জাতিসংঘে নিয়োগ,জাতিসংঘ নিয়োগ,জাতিসংঘে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,জাতিসংঘে নিয়োগ বিজ্ঞপ্তি 2023,জাতিসংঘে নিয়োগ বিজ্ঞপ্তি,জাতিসংঘে চাকরি ,জাতিসংঘে চাকরি ২০২৩,জাতিসংঘে চাকরির খবর, www.fao.org, fao job,fao jobs,fao job news,fao job circular,

চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,নিয়োগ বিজ্ঞপ্তি 2023,daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২৩,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2023,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা, ইউ এন ডি পি(UNDP), ইউ এন ডি পি চাকরি, ইউ এন ডি পি নিয়োগ বিজ্ঞপ্তি, UNDP তে চাকরি,

1 thought on “ইউনিসেফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

  1. শিমুল মোল্লা

    নাম :শিমুল মোল্লা,,,গ্রাম :শালাইপুর,,,পোষ্ট :গয়েশপুর,, থানা: পাবনা,,,জেলা :পাবনা,,,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *