খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে।খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) বাংলাদেশের একটি অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয়। এটি বাংলাদেশের দক্ষিণাঞ্চলের খুলনা বিভাগের খুলনা জেলায় অবস্থিত।

সম্প্রতি ১৯ ডিসেম্বর ২০২৩ তারিখে প্রকাশিত খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ২০২৩ এর যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আগামী ০২ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে আবেদন করার আহব্বান করা হচ্ছে।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩ তথ্য

প্রতিষ্ঠানের নাম খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চাকরির ক্যাটাগরি সরকারি বিশ্ববিদ্যালয়ে চাকরি
 চলমান বিজ্ঞপ্তি  অসংখ্য
পদের সংখ্যা  ৫৫ জন
বয়স   বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক/ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেনী
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি ১৫০,২৫০,৩৫০ টাকা
আবেদন শুরু  চলমান
আবেদন শেষ  ০২ জানুয়ারি ২০২৪

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে।কুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন। 

অন্যান্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  নিয়োগ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অত্র বিশ্ববিদ্যালয়ের রাজস্বখাতের আওতায় নিম্ন বর্নিত পদসমূহে বিধি মোতাবেক প্রদেয় বেতন ও অন্যান্য আর্থিক সুবিধাদিসহ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত ও স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

Khulna University of Engineering And Technology KUET Job Circular 2023

Source: Daily Prothom Alo,  19 December 2023

Application Deadline: 02 January 2024

আবেদনের নিয়ম ও শর্ত

আবেদনপত্র জমা দেয়ার সময় উল্লিখিত পদের জন্য ৩৫০ টাকা, ২৫০/ টাকা এবং ১৫০/- একশত পঞ্চাশ) টাকা অত্র বিশ্ববিদ্যালয়ের হিসাব বিভাগে নগদ জমা দিয়ে জমা রশিদ অথবা জনতা ব্যাংক লিঃ এর যে কোন শাখা হতে বিবিধ তহবিল, কুয়েট, খুলনা এর অনুকুল ইসুকৃত ব্যাংক ড্রাফট (যা জনতা বাং লি, কুয়েট শাখা হতে পরিশোধযোগ্য) আবেদন পত্রের সাথে জমা দিতে হবে।

আগামী ০২/০১/২০২৪ ইং তারিখ বিকাল ৫-০০ টার মধ্যে আবেদন পত্র জমা দেওয়া যাবে। প্রতিটি পদে আবেদন করার জন্য বিশ্ববিদ্যালয়ের নর্ধারিত ফরম, শিক্ষাগত যোগ্য ও অভিজ্ঞতা, নিয়োগের শর্তাবলী বিশ্ববালয়ের ওয়েবসাইট  হতে সংগ্রহ করা যাবে।

Khulna University of Engineering & Technology KUET

পূর্বে এর নাম ছিল বাংলাদেশ ইন্সটিটিউট অফ টেকনোলজি, খুলনা ও তারও আগে, খুলনা প্রকৌশল মহাবিদ্যালয়। এটি বাংলাদেশের শ্রেষ্ঠ বিশ্ববিদ্যালয়গুলোর অন্যতম। এখানে প্রায় ৬ হাজার জন ছাত্রছাত্রী স্নাতক ও স্নাতকোত্তর প্রকৌশল ও বিজ্ঞান নিয়ে পড়াশোনা করছে। এখানকার শিক্ষক সংখ্যা ৫৫৭-এরও অধিক। এছাড়া ১৩২ জন কর্মকর্তা ও ৪২৫ জন কর্মচারী আছে। বিশ্ববিদ্যালয়টির অঙ্গন সম্প্রসারণে নতুন কিছু ভবন তৈরি করা হয়েছে যেমন- একাডেমিক ভবন, অডিটোরিয়াম কমপ্লেক্স, ছাত্রাবাস, গ্রন্থাগার, শিক্ষক ডরমিটরি ভবন ইত্যাদি এবং আরও কিছু ভবনের নির্মাণ কাজ চলছে।

বাংলাদেশের নেতৃস্থানীয় পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) অন্যতম । কুয়েট খুব উচ্চ মানের শিক্ষা, প্রকৌশল পাশাপাশি মৌলিক বিজ্ঞানের প্রধান শাখাসমূহ গবেষণা ও উন্নয়নমূলক কর্মসূচীর জন্য ভালোভাবে পরিচিত। দেশের এবং বিশেষ করে দক্ষিণ পশ্চিম অঞ্চলের বর্তমান চাহিদা একটি মানসম্পন্ন শিক্ষা, গবেষণা এবং অগ্রগতি অর্জন কুয়েট এর মূল উদ্দেশ্য যা এটাকে ” শ্রেষ্ঠ কেন্দ্র” হিসাবে গড়ে তুলেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *