ঢাকা বাস র্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Dhaka BRT job circular 2022

ঢাকা বাস র্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি- Dhaka BRT job circular 2022 প্রকাশিত হয়েছে। বিআরটি নিরাপদ ও সময়সাশ্রয়ী গণপরিবহন ব্যবস্থা হওয়ায় সরকার গাজীপুর হতে হযরত শাহ্‌ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর পর্যন্ত ২০.৫০ কি:মি: ডেডিকেটেড লেনে বিদ্যুৎ চালিত আধুনিক বাস সার্ভিস সুষ্ঠুভাবে পরিচালনার মাধ্যমে যানজটমুক্ত যাত্রীসেবা নিশ্চিত করার জন্য “ঢাকা বাস র্যাপিড ট্রানজিট কোম্পানী লিমিটেড (ঢাকা বিআরটি) নামে একটি শতভাগ সরকারি মালিকানাধীন কোম্পানী গঠন করেছে। উক্ত কোম্পানীতে জনবল নিয়োগের জন্য বর্ণিত পদসমূহের বিপরীতে উল্লিখিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন আগ্রহী বাংলাদেশের নাগরিকগণের নিকট হতে বর্ণিত শর্তে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

ঢাকা বাস র্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ   ঢাকা বাস র্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড
চাকরির ক্যাটাগরিঃ    সরকারি চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা   ০৭
বয়স  সর্বোচ্চ ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা  স্নাতোকোত্তর/ স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি  ১০০০ টাকা
আবেদন শুরু ২২ জুলাই ২০২২
আবেদন শেষ  ১৩ সেপ্টেম্বর  ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://dhakabrt.com/

ঢাকা বাস র্যাপিড ট্রানজিট কোম্পানি লিঃ বিআরটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।ঢাকা বাস র্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

১।পদের নামঃ মহা ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ১২২০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।

২। পদের নামঃ উপ মহাব্যবস্থাপক (রক্ষণাবেক্ষণ)
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ১০৫০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা স্নাতক ডিগ্রী।

৩। পদের নামঃ ব্যবস্থাপক (অর্থ)
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৭৯০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা স্নাতক ডিগ্রী।

৪। পদের নামঃ ব্যবস্থাপক (অপারেশন)
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৭৯০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা স্নাতক ডিগ্রী।

৫। পদের নামঃ ব্যবস্থাপক (আইটি)
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৭৯০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা স্নাতক ডিগ্রী।

৬। পদের নামঃ ব্যবস্থাপক (রক্ষণাবেক্ষণ)
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৭৯০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা স্নাতক ডিগ্রী।

৭। পদের নামঃ ব্যবস্থাপক (ডিপো)
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৭৯০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা স্নাতক ডিগ্রী।

Dhaka BRT job circular 2022

আবেদনের নিয়ম ও শর্তঃ 

  • প্রার্থীগণকে  www.rthd.gov.bd ওয়েবসাইটে প্রবেশপূর্বক http://dbrt.teletalk.com.bd/  পূরণের মাধ্যমে আবেদনকরতে হবে। আবেদন করার পদ্ধতি উল্লিখিত ওয়েবসাইট হতে বিস্তারিত জানা যাবে। আগামী ১৪ আগস্ট ২০২২ সকাল ৯:০০ টা হতে ১৩ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাত ১২:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে। পূরণকৃত আবেদনপত্র অবশ্যই ডাউনলোডের মাধ্যমে সংরক্ষণ করতে হবে। আবেদন ফরম পূরণের সর্বশেষ সময়ের পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে শুধু আবেদন ফি জমা প্রদান করা যাবে।
  • টেলিটক প্রদন্ত নির্দেশনা অনুসারে প্রার্থীগণকে আবেদন ফি বাবদ ১০০০.০০ (এক হাজার) টাকা (অফেরংযোগ্য) টেলিটকের যে কোনো প্রিপেইড নম্বর থেকে এসএমএস এর মাধ্যমে প্রদান করতে হবে।
  • ঢাকা বিআরটি কোম্পানীর “কর্মচারী চাকরি প্রবিধানমালা, ২০১৯” অনুযায়ী বেতন-ভাতা, যৌথ বিমা, ভবিষ্য তহবিল, গ্রাচুইট, পেনশন ইত্যাদিসহ অন্যান্য সুবিধা নির্ধারিত হবে। আয়কর সংক্রান্ত বিষয়ে সরকারের প্রচলিত আইন প্রযোজ্য হবে।
  •  প্রার্থীগণের এসএসসি/ এইচএসসি বা সমমানের পরীক্ষায় সর্বনিম্ন জিপিএ ২.০০ থাকতে হবে।
  • বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় ব্যতীত অন্য কোনো বিশ্ববিদ্যালয় হতে পাশকৃত শিক্ষার্থীদের আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।
  • আবেদনকৃত প্রার্থীগনের মধ্যে হতে বাছাইকৃত ও যোগ্য প্রার্থীগণ পরীক্ষার জন্য বিবেচিত হবে। এক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অগ্রগণ্য হবে।
  • ঢাকা বিআরটিতে নিয়োগপ্রাপ্ত কোনো কার্মচারীর বয়স সাধারণভাবে ৬৫ বছর পূর্তির দিনটি সংশ্লিষ্ট কর্মচারীর অবসর গ্রহণের দিন বলে গণ্য হবে। পদের পাশে উল্লিখিত প্রার্থীগণের সর্বোচ্চ বয়স মাধ্যমিক কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) বা সমমানের পরীক্ষার সনদপত্র উল্লিখিত জন্ম তারিখ অনুযায়ী নির্ধাতি হবে। বয়সের ক্ষেত্রে কোনো এফিডেফিট গ্রহণযোগা নয়।

ঢাকা বি আর টি সার্কুলার ২০২২

  • ও লেভেল এবং এ লেভেল এর ক্ষেত্রে এদেশীয় সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড হতে ইস্যুকৃত সমমান সনদ, বিদেশি বিশ্ববিদ্যালয় হতে প্রাপ্ত ডিগ্রির ক্ষেত্রে দেশী সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন/উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক ইস্যুকুত সমমান সনদ অনুযায়ী ডিগ্রি ও ফলাফলের তথ্য প্রদান করতে হবে। একজন প্রার্থী একাধিক পদের জন্য পৃথকভাবে আবেদন করতে পারবেন।
  • কোনো পর্যায়ের পরীক্ষায় অংশগ্রহণের জন্য ্রর্থীগণকে কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না।
  • চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে অবশাই যথোগযুক্ত নির্ধারিত চিকিৎসক / চিকিৎসা প্রতিষ্ঠান কর্তৃক স্বাস্থ্যপরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
  • পরীক্ষার সময় পরীক্ষার্থীগণকে অবশাই আবেদনে উল্লিখিত সকল সনদ, অভিজ্ঞতা ও প্রশিক্ষণ ও জাতীয় পরিচয়পত্র এনআইডি) এর মূল কপি প্রদর্শন এবং এক কপি সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে।
  • নিয়োগের ক্ষেত্র কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।
  • তথ্য গোপন বা ভুল তথ্য প্রদান পূর্বক চাকুরিতে নিয়োগপ্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিল করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

কিওয়ার্ডঃ Brta নিয়োগ বিজ্ঞপ্তি 2022,জুনিয়র শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি,hanif bus job circular 2022,shyamoli paribahan job circular 2022,ena bus job circular 2022,shohagh paribahan job circular 2022,Pwd নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Leave a Reply

Your email address will not be published.