ঢাকা সেনানিবাসে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা সেনানিবাসে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ঢাকা সেনানিবাসে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ঢাকা সেনানিবাস বাংলাদেশের ঢাকা শহরে অবস্থিত বাংলাদেশ সেনা বাহিনীর একটি সেনানিবাস। এখানে বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তর অবস্থিত। সম্প্রতি ঢাকা সেনানিবাস চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ রিসার্চ এনালিস্ট
পদের সংখ্যাঃ ০১
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাত্বক ডিগ্রী
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০

২।পদের নামঃকম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যাঃ ০৫
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০

৩।পদের নামঃপেইন্টার
পদের সংখ্যাঃ ০৯
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট
বেতন স্কেলঃ ৮,৮০০-২১,৯১০।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার জব সার্কুলার,আবেদন পক্রিয়া, আবেদনের শর্তাবলিসহ বিস্তারিত দেখুন নিচে। ইমেজ আকারেও National Telecommunication Monitoring Centre job circular  সংযুক্ত করা হয়েছে।

ঢাকা সেনানিবাসে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2023

job circular notice

অফিশিয়াল ওয়েবসাইটঃhttps://mod.gov.bd

ঢাকা সেনানিবাস রাজধানী ঢাকাতে অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনীর অধীনে একটি সেনানিবাস। এখানেই বাংলাদেশ  সেনাবাহিনীর সদর দপ্তর অবস্থিত। ১৯৪৮ সালের ১৫ ই ফেব্রুয়ারি ঢাকার কুর্মিটোলাতে মেজর আবদুল গনির নেতৃত্বে ইস্ট বেঙ্গল রেজিমেন্ট উদ্বোধন করা হয় এবং পড়ে সফল ব্যটোলিয়ান হিসেবে আত্মপ্রকাশ করে। ১৯৭১ সালে যুদ্ধের জন্য এই বাহিনীকে সংস্কার ও আরো বেশী সংগঠিত করা হয়। যুদ্ধের সাফল্যের পর বাংলাদেশ সেনাবাহিনী বাংলাদশের স্বতন্ত্র সামরিক বাহিনী হিসেবে রূপান্তরিত হয়।


ঢাকা সেনানিবাস নিয়োগ,ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা ক্যান্টনমেন্ট নিয়োগ,dhaka cantonment job circular,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে চাকরি,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি,সেনাবাহিনী বেসামরিক নিয়োগ,সেনাবাহিনীর বেসামরিক পদে নিয়োগ ,বাংলাদেশ সেনাবাহিনীর সার্কুলার, বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি,বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি,সেনাবাহিনীর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সেনাবাহিনীতে নতুন নিয়োগ,সেনাবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৩,সেনাবাহিনী কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠানে চাকরি ২০২৩,বাংলাদেশ সেনাবাহিনীর সার্কুলার ২০২৩,সেনাবাহিনী বেসামরিক নিয়োগ ২০২৩,সেনাবাহিনীর সার্কুলার ২০২৩,সেনাবাহিনী সার্কুলার 2023,সেনাবাহিনী নিয়োগ 2023,সেনাবাহিনী নিয়োগ ২০২৩ ব্যাচ,ঢাকা ক্যান্টনমেন্ট নিয়োগ ২০২৩

প্রতিদিনের সরকারি চাকরির খবর,আজকের চাকরির খবর ২০২৩,চাকরির খবর ২০২৩ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com