নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিবন্ধন অধিদপ্তর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিবন্ধন অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি পূর্ণাঙ্গ অধিদপ্তর।  জনসাধারণকে সেবা প্রদানের পাশাপাশি সরকার এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের পক্ষে রাজস্ব ও কর আহরণ করা এ অধিদপ্তরের কাজ।  সম্প্রতি প্রকাশিত নিবন্ধন অধিদপ্তর চাকরি বিজ্ঞপ্তি এর যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের বাংলাদেশের প্রকৃত নাগরিক হওয়া শর্তে আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  নিবন্ধন অধিদপ্তর 
চাকরির ক্যাটাগরিঃ সরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ১৯
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা  উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
আবেদনের মাধ্যম অনলাইন
আবেদন ফি বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
আবেদন শুরু ০৯ নভেম্বর ২০২২
আবেদন শেষ ২৮ নভেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ   http://www.rd.gov.bd/

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে newjobscircular.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।নিবন্ধন অধিদপ্তর জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিবন্ধন অধিদপ্তরের আওতাধীন নিবন্ধন অধিদপ্তর ও জেলা ও উপজেলা রেজিস্ট্রার কার্ধালয়সমূহে নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

১।পদের নামঃ অফিস সহায়ক

পদের সংখ্যাঃ ১০

শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেনী বা সমমান

বেতনঃ ৮,২৫০-২০,০১০

২।পদের নামঃ নৈশ প্রহরী

পদের সংখ্যাঃ ০২

শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেনী বা সমমান

বেতনঃ ৮,২৫০-২০,০১০

directorate of registration job circular 2022

১। মহাপরিদর্শক, নিবন্ধন, বাংলাদেশ, নিবন্ধন অধিদপ্তর, ঢাকা বরাবরে সাদা কাগজে স্বহস্তে লিখিত আবেদনপত্রে প্রাথীর নাম, পিতা/দ্বামীর নাম, স্থাী ও বর্তমান ঠিকানা, জাতীয়তা, নিজ জেলা, ধর্ম, জন্যু তারিখ-২৬-০৯-২০২১ খ্রিঃ তারিখে বয়স, শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতা (বদি থাকে) উল্লেখ করতঃ আবেদনপত্র আগামী ২৬-০৯-২০২১ খ্রিঃ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে সাধারণ ডাকযোগে পৌছাতে হবে । উক্ত তারিখের পর প্রাপ্ত দরখাস্ত কোনভাবেই গ্রহণযোগ্য হবে না।

২। আবেদনপত্রের সাথে নিয়লিখিত কাগজপত্রাদি সূংযুক্ত করতে হবে
(ক) ১ম্‌ শ্রেণীর গেজেটেড কর্মকর্তা (নাম পদবী সম্বলিত সীলসহ) কর্তৃক সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি।

খে) ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা (নাম পদবী সম্থলিত সীলসহ) কর্তৃক সকল শিক্ষাগত যোগ্যতার
সনদপত্রের সত্যায়িত কপি।

(গ) স্থানীয় ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন প্রদন্ত নাগরিকতেের সনদের সত্যারিত কপি ।

(ঘ) ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা নোম পদবী সলিত সীলসহ) কর্তৃক বন্দ চারিমিক ‘মনদপতর।

ঙ ) নাম ও পত্র যোগাযোগের ঠিকানা বর্তমান ঠিকানা) লিখিত এবং ৫ টাকার ডাক টিকেট সম্বলিত ২০%৪.৫ মাপের একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে এবং খামের উপর পদের নামও নিজ জেলা স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

www rd gov bd circular 2022

৩। প্রাথীর বয়স সীমা ২৬-০৯-২০২১ খ্রিঃ তারিখে (১৮) হতে ৩০ (ত্রিশ) বৎসরের মধ্যে হতে হবে ।

৫। কোন নির্দিষ্ট কোটায় আবেদনকারীকে সং রিট কোটার অধিকারী রম প্রমাণপত্র দাখিল করতে হবে এবং অবেদনপত্র ওনাদের উদ বে কোটায় আবেদন রা হযেছে তাদুবিদিুজরে উল্লেখ কর হহেবে কোটদাবী করে দাখিলী আবেদনপত্র ও খামে সুর্নিদিষ্টভাবে কোটা উল্লেখ করা না হলে উক্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৬। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভাতা প্রদান করা হবে না।

৭। নিয়োগপ্রাপ্ত ব্যক্তিকে প্রয়োজন সাপেক্ষ সমস্কেলের যেকোন পদে কাজ করতে হবে।

৮। চ্ড়ান্ত/মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন
করতে হবে।

৯। অসম্পূর্ণ ক্রটিপূর্ণ এবং বিলে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে ।

১০। দরখান্ত আগামী ২৬-০৯-২০২১ গ্রিঃ তারিখের মধ্যে আবেদনপত্র মহাপরিদর্শক, নিবন্ধন বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তর, ১৪, আবদুল গনি রোড, ঢাকা-১০০০ বরাবর অফিস চলাকালীন সময়ে’সাধারণ ডাকযোগে পৌছাতে হবে। সরাসরি, রে ডাকযোগে ও নির্ধারিত তারিখের পর কোন আবেদনপত্র গৃহীত হবে না।

নিবন্ধন অধিদপ্তর কোথায়

ঠিকানা:নিবন্ধন পরিদপ্তর ১৪ আবদুল গণি রোড ঢাকা- ১০০০

নিবন্ধন অধিদপ্তরের কাজ কি

নাগরিক সুবিধা বাড়াতে নিবন্ধন পরিদপ্তরকে ২০১৮ সালের ২ জানুয়ারি অধিদপ্তরে উন্নীত করা হয়। জনসাধারণকে সেবা প্রদানের পাশাপাশি সরকার এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের পক্ষে রাজস্ব ও কর আহরণ করা এ অধিদপ্তরের কাজ। জনসাধারণকে সেবা প্রদানের পাশাপাশি সরকার এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের পক্ষে রাজস্ব ও কর আহরণ করা।


নিবন্ধন অধিদপ্তর নোটিশ,সাব রেজিস্ট্রার নিয়োগ বিজ্ঞপ্তি ,নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি  ,নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ,বেসরকারি শিক্ষক নিবন্ধন নিয়োগ বিজ্ঞপ্তি,নিকাহ রেজিস্ট্রার নিয়োগ বিজ্ঞপ্তি  ,নকল নবীশ নিয়োগ বিজ্ঞপ্তি,জন্ম নিবন্ধন অধিদপ্তর,নিবন্ধন অধিদপ্তর রেজাল্ট

1 Comment

  1. এটা কোন পত্রিকায় প্রকাশ হয়েছে?
    কত তারিেখ প্রকাশ হয়েছে?

Leave a Reply

Your email address will not be published.


*