ভ্যাট গোয়েন্দা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ [বেতন গ্রেড ১১,১৪,১৬]

ভ্যাট গোয়েন্দা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, অর্থ মন্ত্রণালয় এর স্মারক নং-০৮.০০.০০০০.০৩৮.১১.০০৬.২১.২২২, তারিখ: ২৬/০৭/২০২২ খ্রিঃ এর মাধ্যমে প্রাপ্ত ছাড়পত্র অনুযায়ী নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, মূল্য সংযোজন কর, ঢাকার শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগের  জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্ন বর্ণিত শর্তে অনলাইনে দরখাস্ত আহবান করা যাইতেছে।

ভ্যাট গোয়েন্দা  জব সার্কুলার ২০২৩ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নামঃ  ভ্যাট গোয়েন্দা
চাকরির ক্যাটাগরিঃ সরকারি  চাকরি
 চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা ০৫ জন
বয়স বিজ্ঞপ্তি অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতা স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক
আবেদনের মাধ্যম  অনলাইন
আবেদন ফি  ৩৩৪/২২৪  টাকা
আবেদন শুরু ০৪ জানুয়ারি ২০২৩
আবেদন শেষ ০৫ ফেব্রুয়ারি ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://vatintelligence.gov.bd/

ভ্যাট গোয়েন্দা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Vat Intelligence Job Circular 2023 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।ভ্যাট গোয়েন্দা চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।Vat Intelligence Job Circular 2023 apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

১।পদের নামঃ কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ ০২

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রী

বেতনঃ ১২,৫০০-৩০,২৩০ টাকা

২।পদের নামঃ উচ্চমান সহকারী

পদের সংখ্যাঃ ০১

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রী

বেতনঃ ১২,৫০০-৩০,২৩০ টাকা

৩।পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার  মুদ্রাক্ষরিক

পদের সংখ্যাঃ ০১

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রী

বেতনঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা

৪।পদের নামঃ ড্রাইভার

পদের সংখ্যাঃ ০১

শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেনী বা সমমানের ডিগ্রী

বেতনঃ ১২,৫০০-৩০,২৩০ টাকা

Vat Intelligence Job Circular 2023

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্নিত শর্তাবলি অবশ্যই অনুসরণ করিতে হইবে:

১। ০৫/০২/২০২৩ হ্রি. তারিখে সাধারণ প্রার্থীর বন্পসসীমা ১৮-৩০ বহর । বীর সুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানের বরসসীমা এবং প্রতিবন্ধী প্রার্থীর ক্ষোত্রে বরসসীমা ১৮-৩২ বছর । তবে উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে বিভাগীয় প্রার্থাদের ক্ষেত্রে বরসলীমা ৪০ চেল্লিশ) বৎসর পর্যস্ত শিখিলযোগ্য । বরস প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হইবে না।

২।সরকারি/আধা সরকারি/ন্বারতৃশাসিত সংস্থার কর্মরত প্রার্থীগণ বথাযখ কর্তৃপক্ষকে অবহিত করিয়া আবেদন করিবেন এবং সৌখিক পরীক্ষার সমর অনাপত্তিপত্র দাখিল করিতে হইবে ॥ এক্ষেত্রে কোন অগিম কপি গ্রহণযোগ্য হইবে না।

৩।নিয়োগের ক্ষেত্রে বিদ্যমান বিধি-বিধান এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি-বিধান অনুসরণ করা হইবে ।

৪।লিখিত পরীক্ষা/বাবহারিক পরীক্ষা/শারীরিক পরীক্ষা/মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য কোন প্রকার ভ্রমণ বা দৈনিক ভাতা
(টিএ/ডিএ) প্রদান করা হইবে না।

৫।মৌখিক পরীক্ষার সময় জাতীয় পরিচয় পত্র /জন্ম  নিবন্ধন সনদের মূলকপিসহ সকল শিক্ষাশত যোগতা ও অভিজ্ঞতা সনদপত্রের র মূল কপি এবং জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণ হিসেবে ইউনিয়ন  পরিষদ/-পীরসভা/সিটি কর্পেরেশন কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদের মূলকপি প্রদর্শন করিতে হইবে ।

৬।মৌখিক পরীক্ষার  সময় অনলাইনে পূরণকৃত APPLICANT FORM সহ জাতীয় পরিচয়পএ/ জন্ম নিবন্ধন সনদ, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপাতত্রর একসেট ফটোকপি এবং ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবি (সকল দলিলাদি ও ছবি  প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কতৃক সত্যায়িত হইতে হইবে) দাখিল করিতে হইবে । এছাড়া জেলার স্থারী বাসিন্দার প্রমাণ হিসেবে ইউনিরন পরিবদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব লনদ এবং আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পু-কন্যা হলে আবেদনকারী বে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুর-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিরন পরিবদের চেয়ারম্যান্/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের এক সেট ফটোকপিও দাখিল করিতে হইবে ।

৭। মুক্তিযোদ্ধা কোটার আবেদনকারীর ক্ষেত্রে মৌখিক পরীক্ষার সময় অনলাইনে পূরণকৃত APPLICANT FORM  সহ সরকারের সর্বশেষ নীতিমালা মোতাবেক উপবুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্রের মূলকপি প্রদর্শন করিতে হইবে ।

৮। এতিম, প্রতিবন্ধী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য প্রার্থীদের ক্ষেত্রে মৌবিক পরীক্ষার সময় অনলাইনে পূরণকৃত APPLICANT FORM সহ্‌ সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষের সনদপাত্রের মুলকপি প্রদর্শন করিতে হইবে ।

৯।বিদ্যমান বিধি-বিধান অনুযারী লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণ করিতে হইবে ।

Source: Daily Ittefaq, 05 January 2023

Application Deadline: 05 February 2023

কিওয়ার্ডঃ recent govt job circular

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*