লাল তীর সীড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (Lal Teer Seed Ltd. Job Circular)

লাল তীর সীড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। লাল তের বীজ লিমিটেড গ্রুপ দেশের প্রথম গবেষণা ভিত্তিক এবং ISO 9001-2008 বাংলাদেশের বেসরকারি খাতে প্রত্যয়িত বীজ কোম্পানি উন্নয়ন, উৎপাদন এবং বিভিন্ন জাতের শাক-সবজি, চাল ও অন্যান্য বীজ বিক্রির পাশাপাশি কীটনাশক পণ্য বাজারজাত করা হচ্ছে এর অভ্যন্তরীণ এবং বিদেশী বিতরণ নেটওয়ার্কের মাধ্যমে উপযুক্ত এবং নিচে উল্লিখিত দায়িত্বশীল পদে যোগ্য প্রার্থী:

লাল তীর সীড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম লাল তীর সীড লিমিটেড
চাকরির ক্যাটাগরি বেসরকারি  চাকরি
চলমান বিজ্ঞপ্তি ০১
পদের সংখ্যা উল্লেখ নেই 
বয়স সর্বোচ্চ ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা  স্নাতক বা সমমান
আবেদনের মাধ্যম অফলাইন
আবেদন ফি ফ্রী
আবেদন শুরু ২৩ নভেম্বর ২০২২
আবেদন শেষ ০২ ডিসেম্বর ২০২২
অফিসিয়াল ওয়েবসাইট  www.lalteer.com 

Lal Teer Seed Ltd. Job Circular 2022

Lal Teer Seed Ltd. Job Circular 2022 ছাড়াও সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন newjobscircular.com ওয়েবসাইটে।লাল তীর সীড লিমিটেড চাকরি বিজ্ঞপ্তি ২০২২ এর আবেদন পক্রিয়া,আবেদনের সময়সীমা, যোগ্যতাসহ যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন। Lal Teer Seed Ltd. Job Circular 2022 apply এ উল্লিখিত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী নিয়ে উল্লেখ করা হলোঃ

Position Name: Executive Officer (HR Admin)

Position Name: Private Secretary/Business Executive For Director 

COMPANY HISTORY

সারাদেশে লাল তীরের গবেষণা ও উন্নয়ন কর্মসূচি চোখে দেখার মত। কৃষকদের কাছে প্রয়োজনীয় সঠিক তথ্যের সাথে মানসম্পন্ন বীজ নিয়ে বাজারে পদার্পন করেছে লাল তীর। শস্যের উন্নত জাতের উদ্ভাবনে প্রশংসনীয় অবদান রয়েছে। লাল তীর  বাংলাদেশে পুষ্টি, খাদ্য নিরাপত্তা, কৃষকের ক্ষমতায়নের অবদানের পাশাপাশি জলবায়ু পরিবর্তনের আসন্ন প্রভাব কমাতে ভূমিকা পালন করতে প্রস্তুত।

আন্তর্জাতিক সংস্থা, যেমন ইউএসএআইডি, সিডা, সরকার। নেদারল্যান্ডস, ওয়ার্ল্ড ভেজিটেবল সেন্টার, কেয়ার, সিআইএমএমওয়াইটি, ডিএফআইডি, আইএফসি, আইআরআরআই, ক্যাটালিস্ট, সুইসকন্টাক্ট, ইত্যাদি প্রযুক্তি স্থানান্তর এবং সক্ষমতা বৃদ্ধিতে লাল তীরের সাথে কাজ করেছে এবং করছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*