সৃজনী ফাউন্ডেশন নিয়োগ ২০২৪ [২৩০ টি পদে বিশাল নিয়োগ]

সৃজনী ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। “সৃজনী ফাউন্ডেশন” জাতীয় পর্যায়ের একটি বে-সরকারী উন্নয়নমূলক সংস্থা । সংস্থাটি PKSF, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সহ বিভিন্ন দেশী বিদেশী দাতা সংস্থার অর্থায়নে ১৯৮৫ সাল থেকে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে আসছে। অত্র সংস্থার “স্ঞ্চয় ও খণ” কর্মসূচীতে আহহী প্রার্থীদের নিয়লিখিত যোগ্যতা ও শর্ত সাপেক্ষে সৎ, মেধাবী, কঠোর পরিশ্রমী ও সুঠাম দেহী বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

জব সার্কুলারের যাবতীয় তথ্য

প্রতিষ্ঠানের নাম সৃজনী ফাউন্ডেশন
পদের সংখ্যা ২৩০ টি পদে
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর, স্নাতক, উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক
আবেদন শুরু ০৪ এপ্রিল ২০২৩
আবেদন শেষ ৩০ এপ্রিল ২০২৩
ওয়েবসাইট http://srizonyfoundation.org.bd

সৃজনী ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ : পদের নাম

পদের নামঃ রিজিওনাল ম্যানেজার
পদের সংখ্যাঃ ০৫ জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
বেতনঃ বিজ্ঞতি থেকে দেখে নিন

পদের নামঃ এরিয়া ম্যানেজার
পদের সংখ্যাঃ ১০ জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক
বেতনঃ বিজ্ঞতি থেকে দেখে নিন

Srijony Foundation Job Circular 2023

আবেদনের শর্তঃ 

  1. সুযোগ সুবিধা  শিক্ষান বিশকাল (৯ থেকে ১২ মাস) শেষ হলে মূল্যায়নের ভিসতিতে চাকুরি স্থায়ীকরণ করা হবে এবং সংস্থার নির্ধারিত ক্ষেলে বেতন, ও অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। পদভেদেপদে আবাসিক সুবিধা, ২টি উৎসব ভাতা, বাৎসরিক ইনক্রিমেন্ট, কর্মী কল্যাণ সুবিধা, মোবাইল ও জালানী বিল ইত্যাদি)।
  2. ড্রাইভার প্রার্থীকে অবশ্যই ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
  3. কম্পিউটার জানেন না এমন প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।
  4. পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টি.এ/ডি.এ প্রদান করা হবে না।
  5. পরীক্ষার দিন পদেভেদে সার্কুলারে উল্লেখিত পরীক্ষার ফি বাবদ নগদ টাকা জমা দিতে হবে ।

অন্যান্য প্রয়োজনীয়

  • আগ্রহী প্রার্থীগণকে বহনে লিখিত আবেদনপরর, পূর্ণ জীবন-ৃ্ন্ত শিক্ষাগত যোগ্যতার সনদপত্র সত্যায়িত কপি, নাগরিক ও জন্ম নিবন্ধন সনদ, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে), সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রডিন সত্যায়িত ছবি এবং প্রার্থীর পরিচিত এমন ২জন বিশিষ্ট ব্যক্তির মোবাইল নন্বর ও পূর্ণ ঠিকানা উল্লেখসহ আগামী ৩০/০৪/২০২৩ তারিখের মধ্যে প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী “সৃজনী ফাউন্ডেশন” বরাবর আবেদন করতে হবে।
  • খামের উপরে নাম, মোবাইল/টেলিফোন নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

প্রতিষ্ঠানের পরিচিতি

Srizony Foundation, a national Socio-economic development organization, has been working in the field of livelihood, health, education, sanitation, hygiene, nutrition, family planning, savings & credit, social forestation, fish culture, poultry & livestock, human rights & good governess, Community Radio Program and other development activities since 1985 with a view to socio-economic development and human rights establishment of the poverty-stricken underprivileged people. Srizony Foundation believes that human being are both subject and object of the development process as the people have enormous potentiality to change their distressed situation. Srizony Foundation maintains participatory and bottom up development approach in its activities.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com