উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।উত্তরা ব্যাংক লিমিটেড বাংলাদেশের বৃহত্তম ও প্রাচীনতম বাণিজ্যিক বেসরকারি ব্যাংকের অন্যতম। উত্তরা ২৩৫ টি শাখা ও ৬০০টি বিদেশী প্রতিনিধি নিয়ে ব্যবসা পরিচালনা করছে।সম্প্রতি প্রকাশিত উত্তরা ব্যাংক লিমিটেড চাকরি  বিজ্ঞপ্তি র যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ জুনিয়র আর্মড গার্ড

পদের সংখ্যাঃ ০৫।

যোগ্যতাঃ আবেদনকারীকে বাংলাদেশ সশস্ত্র বাহিনী থেকে অবসরপ্রাপ্ত হতে হবে এবং ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সঃ ৩৫ বছর।

বেতনঃ ১৩,০০০ টাকা।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।উত্তরা ব্যাংক লিমিটেড জব সার্কুলার  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

 

আবেদনের শেষ তারিখঃ 30 Jun 2023

আবেদন সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে ক্লিক করুনঃ www.uttarabank-bd.com

উত্তরা ব্যাংক লিমিটেড চাকরি বিজ্ঞপ্তি

উত্তরা ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহত্তম বেসরকারী ব্যাংক।ব্যাংকটি ২৩৯ সম্পূর্ণ অন-লাইন শাখার মাধ্যমে পরিচালনা করে এটির মূল্যবান ক্লায়েন্টদের সেরা এবং দ্রুততম পরিষেবাগুলি নিশ্চিত করে।ব্যাংকের বিশ্বব্যাপী ৬০০ এরও বেশি বিদেশি সংবাদদাতা রয়েছে।কর্মীদের মোট সংখ্যা ৩৫০৯ (28-জানুয়ারী -2023 অনুসারে)।পরিচালনা পর্ষদ 15 সদস্য নিয়ে গঠিত (06-জানুয়ারী -2023 হিসাবে)।ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নেতৃত্বে আছেন যিনি প্রধান নির্বাহী কর্মকর্তা।প্রধান কার্যালয় রাজধানী ঢাকার বাণিজ্যিক কেন্দ্র মতিঝিলে ব্যাংকের নিজস্ব 18 তলা ভবনে অবস্থিত।

উত্তরা ব্যাংক লিমিটেড ১৯৬৫ সালে স্থাপিত হয়। তৎকালীন নাম ছিল “ইস্টার্ন ব্যাংকিং কর্পোরেশন”। প্রধান কার্যালয় ছিল ঢাকার মতিঝিলে। স্বাধীনতা যুদ্ধের পরে সরকার ব্যাংকটি অধিগ্রহণ করে। ১৯৮৩ সালে বাংলাদেশের প্রথম বেসরকারি ব্যাংক হিসাবে কার্যক্রম শুরু করে।বাংলাদেশের ব্যাংকিং খাতের সাম্প্রতিক মন্দা স্বত্ত্বেও উত্তরা ব্যাংক ধারাবাহিক উন্নতি করে যাচ্ছে। বাংলাদেশী পত্রিকা বণিক বার্তা ৭টি সূচকের ভিত্তিতে উত্তরা ব্যাংককে অন্যতম শক্তিশালী ব্যাংক হিসাবে ঘোষণা করেছে।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


উত্তরা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,উত্তরা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,উত্তরা ব্যাংক লিমিটেড,উত্তরা ব্যাংক,উত্তরা ব্যাংকের শাখা সমূহ,উত্তরা ব্যাংক লিমিটেড ঢাকা,উত্তরা ব্যাংক লিমিটেড উত্তরা শাখা ঢাকা,উত্তরা ব্যাংক ঢাকা শাখা,উত্তরা ব্যাংক হেল্পলাইন,উত্তরা ব্যাংক লোন,উত্তরা ব্যাংক লিমিটেড চট্টগ্রাম, birbangla.com

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com