ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।ঢাকা শিশু হাসপাতাল বাংলাদেশের রাজধানী শহর ঢাকায় অবস্থিত শিশু স্বাস্থ্য সেবা দেয়া হয় এমন একটি হাসপাতাল।ঢাকা শিশু হাসপাতাল “সিনিয়র স্টাফ নার্স” পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।বাংলাদেশের প্রকৃত নাগরিক হওয়া শর্তে যোগ্য ও অভিজ্ঞ প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ মেডিকেল টেকনোলোজিস্ট(ল্যাব)
পদ সংখ্যাঃ ১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ বিএমডিসি কর্তৃক স্বীকৃত বা নিবন্ধিত মেডিকেল গ্র্যাজুয়েটসহ স্নাতকোত্তর ডিগ্রী যথা এমডি/এফসিপিএস/এফআরসিএ অথবা সমমান ডিগ্রী।
বেতনঃ ৩৫,৫০০-৬৭,০১০/-

২।পদের নামঃ মেডিকেল টেকনোলোজিস্ট (রেডিওলোজি)
পদ সংখ্যাঃ ১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ বিএমডিসি কর্তৃক স্বীকৃত মেডিকেল গ্র্যাজুয়েটসহ এমএস। এফসিপিএস/এফআরসিএস অথবা কার্ডীয়াক সার্জারিতে সমমানের স্নাতকোত্তর ডিগ্রী।
বেতনঃ ২৯,০০০-৬৩,৪১০/-

৩।পদের নামঃ রেজিস্টার
পদ সংখ্যাঃ ১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ বিএমডিসি কর্তৃক স্বীকৃত মেডিকেল গ্র্যাজুয়েটসহ স্নাতকোত্তর ডিগ্রী যথা এমডি/এফসিপিএস/এফআরসিএ অথবা সমমান ডিগ্রী। শিশু কার্ডিয়াক এনেন্থেসিয়ায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতনঃ ২৯,০০০-৬৩,৪১০/-

৪।পদের নামঃ আবাসিক মেডিকেল অফিসার
পদ সংখ্যাঃ ৩ জন
শিক্ষাগত যোগ্যতাঃ বিএমডিসি কর্তৃক স্বীকৃত মেডিকেল গ্র্যাজুয়েট। শিশু এনেন্থেসিয়া বিভাগে ৬ মাসের প্রশিক্ষণ থাকতে হবে। যেকোন স্নাতকোত্তর কোর্সে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীদের আবেদন অযোগ্য বলে বিবেচিত হবে।
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/-

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখঃ  13 september 2023

যা পাঠাবেন: এক কপি জীবন-বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি।

আবেদনের ঠিকানা: পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭।

আবেদনের শর্তঃ

১) আবদেনকারীগণকে অবশাই বাংলাদেশের নাগরিক হতে হবে)   নাম, পিতার নাম, মাতার নাম, জনয তারিখ, বয়স অন্যান সকল তথ্য স্ষ্ট সনদে যেভাবে আছে সেভাবে লিখতে হবে

২) বয়স সীমা নিয়োগ বিজ্ঞপ্তির শেষ তারিখের পদের বিপরীতে উল্লেখিত বয়স সীমার উর্ধে হবে না

৩)প্রার্থীকে ঢাশিহা এর নির্ধারিত আবেদন পরে আবেদন করতে হবে এবং একই সাথে এক কপি জীবন বৃত্তান্ত ও জাতীয় পরিচয়পত্রসহ সকল সনদের ফটোকপি (সত্যায়িত) আবেদনপত্রের সাথে  সংযুক্ত করতে হবে

(৪) আবেদনপত্র ঢাশিহা এর ওয়েবসাইট   থেকে সংগ্রহ করতে হবে

৫) আবেদনপত্রের সাথে অবশ্যই সদ্য তোলা লিপি সাইজের (তিন) কপি রঙিন (লযবধনট) ছবি সংযুক্ত করতে হবে

৬) পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না

৭) আবেদন পত্রের সাথে “পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল” এর অনুকূলে ৫০/- (পাঁচশত) টাকার পে-অর্ডার বাংলাদেশে অবস্থিত যে কোন সিডিউল ব্যাংকের শাখা হতে তৈরী করতঃ তা সংযুক্ত ভরতে হবে

৮) আবেদন পত্র আগামী ১৩/০৯/২০২৩ তারিখের মধো “পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭”-এ ঠিকানায় কুরিয়ার সার্ভিস বা ডাকযোগে প্রেরণ করা যাবে অথবা সরাসরি ঢাশিহাএর নির্দিষ্ট বাক্সে ফেলা যাবে ।

 

ঢাকা শিশু হাসপাতালে চাকরি

ঢাকা শিশু হাসপাতাল  ২০০ শয্যার হাসপাতাল। এখানে মোট ১০টি কেবিন ও ১১টি ওয়ার্ড রয়েছে। ২ থেকে ৩ হাজার টাকার মধ্যে কেবিন ভাড়া পাওয়া যায়। ওয়ার্ড ভাড়া ২০০ টাকা থেকে ৪০০ টাকা পর্যন্ত। কেবিন ও ওয়ার্ড ভেদে ভাড়ার তারতম্য ঘটে। কেবিন বা ওয়ার্ডে সিট পাওয়ার জন্য অনুসন্ধান ডেস্কে যোগাযোগ করতে হয়। ডাক্তার রোগীকে ভর্তির পরামর্শ দিলে যেখানে সিট খালি থাকে সেখানে রোগী প্রেরণ করা হয়। জরুরী প্রয়োজনে সিট পাওয়া না গেলে হাসপাতালের ফ্লোরে রোগীকে রাখতে হয়।রোগীর সাথে দেখা করার জন্য দর্শনার্থীদের ১১০ টাকা দিয়ে হাসপাতাল থেকে দর্শনার্থী কার্ড সংগ্রহ করতে হয়। রোগীর সাথে দেখা করার পর হাসপাতালে কার্ডটি জমা দিলে ১০ টাকা কেটে রেখে বাকি ১০০ টাকা দর্শনার্থীকে ফেরত দেয়া হয়।আর্থিকভাবে অসচ্ছল গরীব রোগীদের জন্য এখানে বিনামূল্যে প্যাথলজিক্যাল টেস্টসমূহ করানোর সুযোগ রয়েছে। তাছাড়া হাসপাতাল কর্তৃপক্ষ দরিদ্র রোগীদের বিনামূল্যে ঔষধ, রক্ত ও বস্ত্র সরবরাহ করে থাকেন। কখনো কখনো রোগীদের যাতায়াত ভাড়া প্রদান করা হয়। এসকল সুবিধা সমূহ পেতে সমাজ কল্যাণ বিভাগে যোগাযোগ করতে হবে।হাসপাতালের কাছাকাছি বেশ কিছু ঔষধের দোকান রয়েছে। যেগুলো মূল গেইটের কাছে ভেতরের দিকে হাতের ডানে অবস্থিত। এই দোকানগুলো ২৪ ঘন্টা খোলা থাকে।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট

 


ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ ২০২৩ ,ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ,ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ ,www.dhaka shishu hospital.com ,dhaka shishu hospital job circular 2023 ,dhaka shishu hospital job circular 2017 ,mirpur 2 shishu hospital ,শিশু হাসপাতাল নিয়োগ ,birbangla.com,সরকারি নার্স নিয়োগ পরীক্ষার প্রস্তুতি | 903361 | কালের কণ্ঠ,সকল নোটিশ – – বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল,চাকরির-বিজ্ঞপ্তি – বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল-,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ( ২৫৫০ পদে নিয়োগ,Nursing Services/Autism – Ministry of Health and Family Welfare,নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর,২ হাজার চিকিৎসক ও ৫ হাজার নার্স নিয়োগ সুপারিশ পিএসসির,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,৬০০০ নার্স নিয়োগ,নার্স নিয়োগ ফলাফল,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ গাইড,বাংলাদেশ সরকারি কর্ম কমিশন নার্স নিয়োগ,সিনিয়র স্টাফ নার্স নিয়োগ ২০২৩,নার্স নিয়োগ পরীক্ষার প্রশ্ন,নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর,নার্স নিয়োগ রেজাল্ট ২০২৩,নার্সিং চাকরির বিজ্ঞপ্তি ২০21,নার্সদের বেতন কত,কক্সবাজারে নার্স নিয়োগ

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com