রুপালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪।Rupali Bank Job Circular 2023

রূপালী ব্যাংক জব সার্কুলার ২০২৩ রূপালী ব্যাংক কর্তৃপক্ষ প্রকাশ করেছে। রূপালী ব্যাংক বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক। সম্প্রতি রূপালী ব্যাংক লিমিটেড একটি আকর্ষণীয় কাজের সার্কুলার প্রকাশ করেছে।

১।পদের নামঃ সিনিয়র অফিসার।

পদের সংখ্যাঃ  ২১১ টি

বেতনঃ ২২,০০০-৫৩,৬০০।

শিক্ষাগত যোগ্যতা   ঃ i) যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় স্নাতকোত্তর বা স্নাতক বা সমমানের ডিগ্রি ।

ii) মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ।

iii) কোনো পরীক্ষায় ৩য় বিভাগ গ্রহনযোগ্য না ।

বয়স   ঃ সর্বোচ্চ ৩০ বছর ,মুক্তিযোদ্ধা বা প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর।

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইট। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে । রুপালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

রুপালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন করতে ভিজিট করুনঃerecruitment.bb.org.bd

আবেদন ফিঃ ২০০ টাকা

আবেদনের শেষ তারিখঃ  

Rupali Bank Job Circular 2023

সর্বাধিক মানুষ ব্যাংকিং খাতে তাদের ক্যারিয়ার গড়তে চান, এক্ষেত্রে রূপালী ব্যাংক বেকার লোকদের জন্য একটি দুর্দান্ত সুযোগ তৈরি করেছে। আমরা বলতে পারি যে এই সুযোগটি যে কেউ নিতে পারেন।

রূপালী ব্যাংক বৃদ্ধি এবং সামাজিক মর্যাদা দিয়ে একটি জীবন গড়ার সুযোগ দেয়। রূপালী ব্যাংক এটির ব্র্যান্ড ইমেজ সহ একটি সামাজিক মর্যাদা এবং স্ব-স্বাধীনতার সাথে অনুভূতি দেওয়ার চেষ্টা করছে। রূপালী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ মনে করে যে লোকেরা সাফল্যের কেন্দ্রবিন্দু। রূপালী ব্যাংক তরুণ, শক্তিশালী, সক্রিয় এবং সৎ লোকদের সন্ধান করছে। যদি আপনি ভাবেন, আপনি এই কাজটি প্রয়োগের জন্য নিখুঁত। সুতরাং, আপনার আবেদন প্রেরণের জন্য প্রস্তুত করার চেষ্টা করুন। আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত। 


রূপালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,রূপালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,রূপালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,rupali bank job circular,rupali bank  circular,rupali bank,bangladesh bank job circular,rupali bank circular,বাংলাদেশ ব্যাংক সার্কুলার,সোনালী ব্যাংক নিয়োগ ,ব্যাংক জব যোগ্যতা,ব্যাংক এশিয়া জব সার্কুলার,বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,রূপালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,ইসলামী ব্যাংক সিকিউরিটি নিয়োগ,

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com