সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি। সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় সিলেট বাংলাদেশের ৪র্থ তম সরকারি মেডিকেল বিশ্ববিদ্যালয়। উচ্চশিক্ষা, গবেষণা ও সেবার মান এবং বিদ্যমান সুযোগ-সুবিধা সম্প্রসারণ ও উন্নয়নের লক্ষ্যে সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়।সম্প্রতি সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় জব সার্কুলার প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে।

1. পদের নাম ও সংখ্যাঃ সহকারি পরিচালক(০১)

বয়সঃ সর্বনিন্ম ৩৭ বছর

বেতন স্কেলঃ ২৯,০০০-৬৩,৪১০/-

2.পদের নাম ও সংখ্যাঃ পাবলিক রিলেশন অফিসার(০১)

বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর

বেতন স্কেলঃ ২০,০০০-৫৩,০৬০/-

3.পদের নাম ও সংখ্যাঃ প্রকিউমেন্ট অফিসার(০১)

বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর

বেতন স্কেলঃ ২০,০০০-৫৩,০৬০/-

4.পদের নাম ও সংখ্যাঃ সহকারি রেজিস্ট্রার(১)

বেতন স্কেলঃ ২৯,০০০-৬৩,৪১০/-

বয়সঃ সর্বনিন্ম ৩৭ বছর

5.পদের নাম ও সংখ্যাঃ সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক(০১)

বেতন স্কেলঃ ২৯,০০০-৬৩,৪১০/-

বয়সঃ সর্বনিন্ম ৩৭ বছর

6.পদের নাম ও সংখ্যাঃ হিসাব রক্ষন কর্মকর্তা(০১)

বেতন স্কেলঃ ২২,০০০-৫৩,০৬০/-

বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর

7.পদের নাম ও সংখ্যাঃ উপ-সহকারি প্রকৌশলী 

বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর

বেতন স্কেলঃ ১৬,০০০-৩৮,৬৪০/-

8.সহকারি পরিচালক (প.ও.উ) (০১)

বয়সঃ সর্বনিন্ম ৩৭ বছর

বেতন স্কেলঃ ২৯,০০০-৬৩,৪১০/-

9.সহকারি পরিচালক (হিসাব) (০১)

বয়সঃ সর্বনিন্ম ৩৭ বছর

বেতন স্কেলঃ ২৯,০০০-৬৩,৪১০/-

10. সহকারি কলেক পরিদর্শক (০১)

বয়সঃ সর্বনিন্ম ৩৭ বছর

বেতন স্কেলঃ ২৯,০০০-৬৩,৪১০/-

সরকারি,কোম্পানি,সংস্থা,এনজিও সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট আর আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখুন। সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় চাকরি বিজ্ঞপ্তি সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ

Application Deadline: 25 July 2023

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ

Application Deadline: 25 July 2023

 

অফিশিয়াল ওয়েবসাইটঃ www.smu.edu.bd

বাণিজ্যিক কারণে দেশে অনেক মেডিকেল কলেজ স্থাপন করা হয়েছে। আদালতের নির্দেশের কারণে অনেক বন্ধ মেডিকেল কলেজ চালু করা হয়েছে। মেডিকেল কলেজগুলোতে চিকিৎসার মান ঠিকমত পালন করা হচ্ছে কিনা তা কঠোরভাবে মনিটরিং করার জন্য প্রধানমন্ত্রী নির্দেশ অনুসারে প্রতিটি বিভাগে একটি করে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত নেয়া হয়। সেই নির্দেশ অনুযায়ী ইতোমধ্যে চট্টগ্রাম ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপন করা হয়েছে। সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় সেই নির্দেশ এর ৪র্থ মেডিকেল বিশ্ববিদ্যালয়।

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি 2023,চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ,বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়,সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় ভিসি,শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়,রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়,মেডিকেল কলেজ কয়টি,বাংলাদেশে সরকারী মেডিকেল কলেজের তালিকা,সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ,sylhet medical university job circular 2023,sylhet medical university job circular,sylhet medical university job circular 2023,sylhet mag osmani medical college hospital job circular 2023,al haramain hospital sylhet job circular 2023,popular hospital sylhet job circular,medical officer job in sylhet,sylhet medical university location,sylhet medical university vice chancellor,hospital job in sylhet,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ ফরম,রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ডাক্তারের তালিকা,পিজি হাসপাতালে নিয়োগ ২০২৩,পিজি হাসপাতালে নার্স নিয়োগ

চাকরির খবর ২০২৩ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,নিয়োগ বিজ্ঞপ্তি 2023,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২৩ সরকারি, চাকরির খবর ২০২৩,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *