সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সীমান্ত ব্যাংকে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।সীমান্ত ব্যাংক হচ্ছে বাংলাদেশের একটি বাণিজ্যিক ব্যাংক।ব্যাংকটি প্রতিষ্ঠা করা হয়েছে আধাসামরিক বাহনী বর্ডার গার্ড বাংলাদেশ এর সদস্যদের আর্থিক সেবা এবং দেশের আপামর জনসাধারনের ব্যাংকিং সেবা প্রদানের জন্য এবং এটি আধাসামরিক বাহিনী দ্বারা পরিচালিত।সম্প্রতি সীমান্ত ব্যাংক জব সার্কুলার  প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

১।পদের নামঃ Junior Officer

শিক্ষাগত যোগ্যতাঃ বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রী

বেতনঃ আলোচোনা সাপেক্ষে

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে birbangla.com । তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন করতে ভিজিট করনঃwww.shimantobank.com

সীমান্ত ব্যাংক হচ্ছে বাংলাদেশের একটি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটি প্রতিষ্ঠা করা হয়েছে আধাসামরিক বাহনী বর্ডার গার্ড বাংলাদেশ এর সদস্যদের আর্থিক সেবা এবং দেশের আপামর জনসাধারনের ব্যাংকিং সেবা প্রদানের জন্য এবং এটি আধাসামরিক বাহিনী দ্বারা পরিচালিত।

লক্ষ্যঃ
একটি শক্তিশালী ও স্বাস্থ্যকর আর্থিক প্রতিষ্ঠান গড়ে তোলা যা প্রযুক্তি পরিচালিত গ্রাহক কেন্দ্রিক সমন্বিত ব্যাংকিং সমাধান সরবরাহ করবে এবং গভীর সামাজিক প্রতিশ্রুতিবদ্ধ জাতীয় অর্থনীতিতে বিকাশে অবদান রাখবে।

 

মিশনঃ
১। কর্পোরেট প্রশাসনের অর্জন এবং বজায় রাখা, সমস্ত স্তরের অপারেশনে স্বচ্ছতা এবং ব্যয় দক্ষতার সর্বোচ্চ স্তর।
২।নিয়ন্ত্রক সম্মতি এবং সর্বদাই টেকসই প্রবৃদ্ধির জন্য ব্যাংক জুড়ে নীতিমালা, পদ্ধতি ও সিস্টেমের ধারাবাহিক উন্নতি নিশ্চিত করুন।
৩।মূল মান এবং কৌশলগত অগ্রাধিকারগুলি প্রয়োগ করে কর্পোরেট চিত্রকে সমর্থন করুন।

মুল লক্ষ্যঃ
১।গ্রাহক কেন্দ্রিক
২।ডায়নামিজম এবং টেকনো কেন্দ্রিক
৩।উদ্ভাবন
৪।বিশ্বাস যোগ্যতা এবং নিশ্চয়তা

Shimanto Bank Job Circular 2023

দেশের ও বিদেশের দর্শনীয় স্থান সম্পর্কে জানতে ক্লিক করুন এখানেঃ ভ্রমণ ও দর্শনীয় স্থান

স্বাস্থ্য সম্পর্কে যেকোন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্বাস্থ্য  কর্নার

সরকারি বেসরকারি যেকোনো ধরনের চাকরির খবর পেতে ক্লিক করুন এখানেঃ চাকরির খবর

পড়াশোনার ব্যাপারে বিভিন্ন পরামর্শ পেতে ক্লিক করুন এখানেঃ স্টাডি পয়েন্ট


সীমান্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,shimanto bank job circular 2023,shimanto bank job circular apply,shimanto bank limited job circular 2023,shimanto bank limited job circular,shimanto bank bd job circular,shimanto bank ltd job circular 2023,shimanto bank job circular 2023,ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,ব্যাংক সার্কুলার,ব্যাংক জব সার্কুলার,ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,ব্যাংক জব নিয়োগ,বেসরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,বেসরকারি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করতে পারেনঃ kfsoft@yahoo.com যে কোন প্রয়োজনেঃ kfplanetbd@gmail.com