বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (গ্রেড ০৪ বেতন)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ১২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে প্রকাশ হয়েছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আগামী ০৪ মার্চ ২০২৪ তারিখের মধ্যে আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ১২ অক্টোবর ২০০৮ সালে রংপুরে প্রতিষ্ঠিত হয়। প্রথমে এটি রংপুর বিশ্ববিদ্যালয় নামে যাত্রা শুরু করলেও পরবর্তীতে ২০০৯ সালে বাঙালি নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের নামানুসারে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নামকরণ করা হয়।সম্প্রতি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন নিউ জবসার্কুলার ওয়েবসাইটে।  তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন।

Begum Rokeya University Job Circular 2024

 

Source: Kalerkantha, 14 February 2024

Application Deadline: 04 March 2024

আবেদন করতে ভিজিট করুনঃ brur.ac.bd

আবেদন করার প্রক্রিয়াঃ বিশ্ববিদ্যালয়ের ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিয়োগ সংক্রান্ত তথ্য ও আবেদন ফরম রেজিষ্ট্রার অফিসে পাওয়া যাবে। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.brur.ac.bd থেকেও আবেদনপত্র সংগ্রহ করা যাবে।।

  1. বিশ্ববিদ্যালয়ের দৃষ্টিভঙ্গি হ’ল মানবতার বিভিন্ন ক্ষেত্রে জাতিকে বর্তমান ও ভবিষ্যতে নেতৃত্ব দেওয়ার জন্য মানসম্মত শিক্ষা ও গবেষণার মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরি করা।
  2. মান নিশ্চিতকরণের মাধ্যমে একাডেমিক ক্রিয়াকলাপগুলিকে সুচারুভাবে চালিত করতে পর্যাপ্ত অবকাঠামোগত সুবিধা বিকাশ করা।
  3. বিশ্ববিদ্যালয়ে পড়ানো স্বতন্ত্র বিষয়ে দক্ষ শিক্ষক এবং গবেষক প্রস্তুত করুন।
  4. স্ট্যান্ডার্ড জার্নাল, বই, সাময়িকী প্রকাশ করুন এবং এগুলি বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য সম্পর্কিত এজেন্সিগুলিতে প্রচার করুন।
  5. জাতীয় স্তরে উচ্চতর শিক্ষার গবেষণা, গবেষণা ও অধ্যয়নের সুযোগ সৃষ্টি ও সম্প্রসারণের লক্ষ্যে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় উন্নত বিশ্বের সাথে উচ্চতর শিক্ষার বিভিন্ন ক্ষেত্রে সমতা অর্জন এবং অর্জনের লক্ষ্যে প্রতিষ্ঠিত। এই বিশ্ববিদ্যালয়টি জ্ঞান অর্জন ও প্রচারের জন্য উত্সাহের কেন্দ্র হবে।
  6. প্রয়োজন ওরিয়েন্টেড ও স্নিগ্ধ প্রযুক্তি ভিত্তিক শিক্ষার ব্যবস্থা করা।
  7. অনুষদগুলিতে শিক্ষাগত দক্ষতা অর্জন এবং নিজ নিজ ক্ষেত্রে অর্জিত জ্ঞান প্রচার করা।
  8. মানব জ্ঞানের প্রাসঙ্গিক ক্ষেত্রে মৌলিক এবং প্রয়োগিত গবেষণা গ্রহণ।
  9. শিক্ষাদান, প্রশিক্ষণ ও গবেষণার সম্প্রসারণের জন্য একাডেমিক যাদুঘর, পরীক্ষাগার ও গবেষণা কেন্দ্র স্থাপন করুন।
  10. সেমিনার, সম্মেলন, কর্মশালা এবং শিক্ষক এবং কর্মীদের প্রশিক্ষণের ব্যবস্থা করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *